গাজী মুজিবরের বাবার ইন্তেকাল

33

সোনারগাঁও প্রতিনিধি : সোনারগাঁও উপজেলা আওয়ামীলীগের সদস্য ও উপজেলা যুবলীগের সাবেক সভাপতি গাজী মুজিবুর রহমান এর পিতা সোনারগাঁ পৌরসভার গোবিন্দপুর গ্রামের হাজী মোঃ আকরাম গাজী ইন্তেকাল করেছেন। (
ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল (৯৩) বছর। তিনি দির্ঘদিন যাবত বার্ধক্যজনিত রোগে আক্রান্ত ছিলেন। ১৯ মার্চ সোমবার ভোররাতে তিনি ইন্তেকাল করেছেন।

সোমবার ১৮ মার্চ সকাল ১১ টায় সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় ঈদগাঁ মাঠে জানাযা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।

মৃত্যকালে তিনি ছয় ছেলে সহ অসংখ্য গুণগ্রাহী রেখে যান। তার আত্মার মাগফেরাত কামনার জন্য পরিবারের পক্ষ থেকে বিশেষভাবে অনুরোধ করেছে তার ছেলেরা।

হাজী মোঃ আক্রাম আলী গাজী ১৯৬৬ সাল থেকে ২০০১ সাল পর্যন্ত সাবেক আমিনপুর ইউনিয়ন বর্তমান সোনারগাঁ পৌরসভা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি এবং মৃত্যুর পূর্ব পর্যন্ত তিনি পৌরসভা আওয়ামীলীগের সদস্য হিসেবে দায়িত্ব পালন করেছেন। তিনি সোনারগাঁ উপজেলা আহলে সুন্নাত উল জামায়াতের সভাপতি ছিলেন। ন্যায় বিচারক হিসেবে তিনি বিশেষ সুনাম অর্জন করেছেন। এছাড়াও তিনি গোবিন্দপুর সুন্নি মসজিদ ও গবিন্দপুর কবরস্থানের প্রতিষ্ঠাতা সভাপতি ছিলেন।

তাঁর মৃত্যুতে সোনারগাঁ আসনের সংসদ সদস্য আব্দুল্লাহ্ আল কায়সার হাসনাত, জেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল হাই, সাধারণ সম্পাদক আবুল হাসনাত মোঃ শহীদ বাদল, উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাড. সামসুল ইসলাম ভূঁইয়া, সিনিয়র সহ-সভাপতি ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম সহ উপজেলা ও পৌরসভা আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ সহ অঙ্গসংগঠনের নেতাকর্মী ও বিভিন্ন সামাজিক এবং ইসলামিক সংগঠন শোক জানিয়ে তাঁর পরিবারের প্রতি বিশেষ সমবেদনা জানিয়েছেন