ডা. এ এফ হক অটিজম চাইল্ড কেয়ার মডেল একাডেমীর উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ

509

বন্দর প্ত্যিনিধিঃ বন্দরে ডা. এ এফ হক অটিজম চাইল্ড কেয়ার মডেল একাডেমীর উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে। সোমবার সকালে বন্দর থানাধীন বন্দর ইউনিয়নাধীন দক্ষিণ কলাবাগ এলাকায় এ সামগ্রী বিতরণ করা হয়। এতে প্রধাণ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বন্দর উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এম এ রশিদ। এসময় তিনি বলেন, প্রতিবন্ধীরা সমাজের বোঝা নয়। এরাও আমাদের ভবিষ্যৎ প্রজন্ম। আমাদের মাননীয় প্রধানমন্ত্রী প্রতিবন্ধীদের সমাজে বিশেষ মর্যাদা দিয়েছে। তাদের ভাতা,সরকারি চাকুরীতে কোটা প্রদাণসহ নানা সুযোগ সুবিধা দিয়েছে। তাই আপনারা একজন প্রতিবন্ধী সন্তানকে হেলা করবেন না৷ এদের ২-৩টা স্বাভাবিক সন্তানের মতই স্নেহ যত্ন করুন। আপনার আদর আর ভালোবাসায় দেখবেন এরাই আপনার মুখ উজ্জল করবে।
তিনি আরো বলেন এই প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা ইঞ্জিনিয়ার একেএম ওবায়দুল হক আরিফ আমার অত্যন্ত প্রিয় একজন ব্যাক্তি। সে একজন উদার মনের অধিকারি। আমি চাই এই বন্দরে এরকমক শত শত আরিফ উঠে আসুক। যারা এইভাবে সমাজ গড়ার কাজে নিজেকে বিলিয়ে দেয়।
ডা. এ এফ হক অটিজম চাইল্ড কেয়ার মডেল একাডেমীর প্রতিষ্ঠাতা ইঞ্জিনিয়ার একেএম ওবায়দুল হক আরিফ (ভিপি আরিফ)’র সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বন্দর উপজেলা শিল্পকলা একাডেমির সাধারণ সম্পাদক সাব্বির আহমেদ সেন্টু, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক শ্রী ভোলানাথ দাস, কলাগাছিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক একেএম ইব্রাহিম কাশেম।
এতে আরো উপস্থিত ছিলেন বন্দর ইউনিয়ন ২নং ওয়ার্ড সদস্য ইউসুফ আলী মেম্বার, কলাগাছিয়া ইউনিয়ন যুবলীগের সভাপতি রুহুল আমিন,কলাগাছিয়া ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক সোয়েব মোহাম্মদ লিটনসহ প্রতিষ্ঠানের সকল শিক্ষক-শিক্ষিকাবৃন্দ।