কোন ভাইয়ের মিটিং এ যান তা আমি দেখিনা—মেয়র আইভি

404

বন্দর প্রতিনিধিঃ নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ডা সেলিনা হায়াৎ আইভি বলেছেন,   আমার কাছে কে কোন দল করেতা আমার দেখার বিষয়না। কাউন্সিলর বিএনপি না আওয়ামীলীগ, কোন ভাইয়ের মিটিং এ যায় এগুলা আমি দেখিনা । আমি দেখি জনগনের উন্নয়ন।ঐ যে বড় বড় সমাবেশ করে বক্তৃতা রাখব খেয়ে ফেলব নারায়ণগঞ্জ উলোট-পালোট করে ফেলবো এসব আমার দরকার নাই। আমার ঘরে ঘরে মা বোন হলেই যথেষ্ট। চাঁদার টাকা তুলে আমার জন্য স্টেজ করার দরকার নাই। খোলামেলা পরিবেশে মিটিং করে আমি অভ্যস্থ। তিনিবলেন, ত্রিবেণী ব্রিজ নিয়ে আমি দুঃখিত আসলে ঠিকাদার ভালো পরেনি। তবে হ্যা খুব শিগ্রই এ সমস্যা সমাধান হবে। সেপ্টেম্বর মাসেই ঢাকা থেকে আমরা ওয়াসা নিয়ে নিচ্ছি। তবে হ্যা তাদের লাইন আর পাইপে যে সমস্যা সম্পুর্ন স্বচ্ছ পানি পেয়ে ২ বছর সময় লেগে যাবে। ড্রেন থেকে শুর“ করে যত ধরনের চাহিদা আছে ইনশাআল্লাহ আমি পূরণ করার চেষ্টা করব।

মঙ্গলবার বিকেলে নাসিক’র ২০নং ওয়ার্ডস্থ মাহমুদ নগর ঈদগাহ ও সন্ধায় ২১নং ওয়ার্ডস্থ এনায়েত নগর এলাকায় আয়োজিত বিভিন্ন উন্নয়ন কাজের উদ্বোধন উপলক্ষ্যে আয়োজিত মিলাদ ও দোয়ার প্রধাণ অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এসময় তিনি আরো বলেন, মাহমুদ নগরের রেল লাইনের জায়গায় নিয়ে যে অভিযোগটি উঠেছে তানিয়ে কোন সমস্যা নেই।মামলার জন্য উন্নয়ন কাজ থেমে থাকে না। প্রধাণমন্ত্রীর নির্দেশ যেখানেই খালি জায়গা সেখানেই মাঠ গড়, পুকুর গড় গাছ লাগাও। অতএব এই জায়গা যদি  (রেললাইনেরপাশের) আমরা দখলনা করি এটা নিবে কর্নফুলী। অতএব আমি যা করি নিজের জন্য নয় বরং জনগনের বৃহৎ স্বার্থে।

মাহমুদ নগরে সভাপতিত্ব করেন ২০ নংওয়ার্ডের কাউন্সিলর গোলাম নবি মুরাদ ও এনায়েত নগরে সভাপতিত্ব করেন ২১নং ওয়ার্ড কাউন্সিলর আলহাজ্ব হান্নান সরকার। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নাসিক’র প্যানেল মেয়র-১ বিভা আহসান, নাসিক’র ২২ নং ওয়ার্ড কাউন্সিলর সুলতান আহমেদ  ভূইয়া, ১৯.২০.২১নং ওয়ার্ড  সংরক্ষিত মহিলা আসনের কাউন্সিলর শিউলী নওশাদ, ২২,২৩,২৪নং ওয়ার্ড কাউন্সিলর শাওন অংকন। বন্দর উপজেলা শিল্প কলা একাডেমির সাধারণ সম্পাদক সাব্বির আহমেদ সেন্টুর পরিচালনায় অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, বাদাম তলী চাউল আড়ৎদার মালিক সমিতির সাধারণ সম্পাদক নিজামউদ্দিন আহমেদ, মাহমুদ নগর পঞ্চায়েত কমিটির সভাপতি হুমায়ন কবির,  সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম জাহাঙ্গীর, সমাজ সেবক গোলাম মোস্তফা মিয়া, সাইফুল ইসলাম, সিপন আলী, গোলাম মোস্তফা, আমির হোসেন মুরাদ হোসেন ইদিয়া মিন,সামিউন হাবিব, আঃ খালেক, হিমেল খান, হুমায়ুন কবির এলিন, ফজলুল হক ফজল প্রমূখ।

এসময় মেয়র আইভি ২টি ওয়ার্ডে ২০ কোটি করে মোট ৪০ কোট টাকার উন্নয়ন কাজের উদ্বোধন করেন।