মাদক ব্যবসায়ী গিট্টু হৃদয়ের অবৈধ অস্ত্রের যোগানদাতা কোমল গ্রেপ্তার

318

সোনারগাঁও প্রতিনিধিঃনারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার র‍্যাবের সাথে বন্ধুক যুদ্ধে নিহত শীর্ষ সন্ত্রাসী, মাদক ব্যবসায়ী গিট্টু হৃদয়ের অবৈধ অস্ত্রের যোগানদাতা, সন্ত্রাসী, মাদক ব্যবসায়ী ও নৌ-চাঁদাবাজ কোমলকে গ্রেপ্তার করেছে পুলিশ।

২১ ডিসেম্বর গভীর রাতে গোপন সংবাদের ভিত্তিতে বিশেষ অভিযান চালিয়ে নিজ বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করা হয়।গ্রেপ্তারকৃত কোমল উপজেলার পিরোজপুর ইউনিয়নের কুরবানপুর এলাকার মৃত শাফায়েত উল্লাহর ছেলে। গত ১১ সেপ্টেম্বর র‌্যাব-১১ এর সঙ্গে বন্দুকযুদ্ধে সোনারগাঁয়ের শীর্ষ সন্ত্রসী নিহত হৃদয় ওরফে গিট্টু হৃদয়রে সহযোগী সন্ত্রাসী হিসেবে কাজ করতেন কোমল। সে অবৈধ অস্ত্র ও নদী পথে অবৈধ মাদক ব্যবস্যার মূল হোতা। সোনারগাঁ থানার উপ পরিদর্শক মাসুদ রানা বলনে, কোমলের বিরুদ্ধে একাদিক মামলা রয়েছে।

শনিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে তাকে তার নিজ বাড়ি থেকে আটক করা হয়। এলাকাবাসী জানান, একই ইউপির সাবেক চেয়ারম্যান সিরাজুল ইসলামের ভূঁইয়ার ছেলে রাসেল ভূইয়াকে প্রকাশ্য দিবালকে কুপিয়ে হত্যা চেষ্টা মামলার অন্যতম আসামী কোমল। সে গিট্টু হৃদয়ের বোন জামাই রাসেলের সহযোগিতায় এখনো এলাকায় মাদক ব্যবসার সাম্রাজ্য চালিয়ে যাচ্ছে। তাকে গ্রেফতার করায় এলাকায় আইন শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে চলে আসবে।

সোনারগাঁও থানার অফিসার ইনচার্জ মনিরুজ্জামান মনির বলেন, বিশেষ অভিযান চালিয়ে সন্ত্রাসী কোমলকে গ্রেপ্তার করে আদালতে পাঠানো হয়েছে।