কাগজ প্রেসের ম্যানেজার সবুর খানের মা মারা গেছেন

223

নিজস্ব প্রতিনিধিঃ দেবিদ্বার আব্দুল্লাপুর উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি এবং আমাদের নতুন সময়, আমাদের অর্থনীতি ও আওয়ার টাইম পত্রিকার  ম্যানেজার (প্রেস) সবুর খানের মাতা শামসুন্নাহার খানম (ফুলমতি) শুক্রবার রাত ৯.২০ মিনিটে উপজেলার আব্দুল্লাহপুর খাঁ বাড়িতে ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাহ ওয়া ইন্না ইলাইহে রাজিউন।

তিনি দীর্ঘ দিন ধরে বার্ধ্যক্যজনিত রোগে ভুগছিলেন। দৈনিক আমাদের নতুন সময়, আমাদের অর্থনীতি ,  আওয়ার টাইম ও আমাদের সময়.কম পত্রিকার প্রধান সম্পাদক নাঈমুল ইসলাম খান মরহুমার মৃত্যুতে গভীর শোক জানিয়েছেন। কুমিল্লা -০৪ দেবিদ্বারের সংসদ সদস্য রাজি মোহাম্মদ ফখরুল, সাবেক মন্ত্রী,সচিব ও সংসদ সদস্য এবিএম গোলাম মোস্তফা, দেবিদ্বার উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কালাম আজাদ, ভাইস চেয়ারম্যান আবুল কাশেম ওমানি, বাংলাদেশের কমিউনিস্ট পার্টি কুমিল্লা জেলা কমিটির সভাপতি, বিশিষ্ট সাংবাদিক এবিএম আতিকুর রহমান বাশার এবং আমাদের দেবিদ্বার পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক এটিএম সাইফুল ইসলাম মাসুম গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন।

শনিবার বাদ জোহর খাঁ বাড়ি জামে মসজিদ প্রাঙ্গণে মরহুমার জানাজার নামাজ অনুষ্ঠিত হবে। জানাজায় অংশ নিয়ে রুহের মাগফেরাত কামনা করার জন্য মরহুমার পুত্র সবুর খান সবার প্রতি অনুরোধ জানিয়েছেন।