জাতীয় ভেজাল প্রতিরোধ ফাউন্ডেশনের জেলা কমিটি সিভিল সার্জেনের সাথে সাক্ষাৎ

218

নিজস্ব প্রতিনিধিঃ জাতীয় ভেজাল প্রতিরোধ ফাউন্ডেশনের নারায়নগঞ্জ জেলা কমিটি সিভিল সার্জেন ডাঃ আ ফ ম মুশিউর রহমানের সাথে সাক্ষাৎ করেছে। জেলা কমিটির সভাপতি সাংবাদিক সুলতান মাহমুদের নেতৃত্বে জাতীয় ভেজাল প্রতিরোধ ফাউন্ডেশনের নারায়নগঞ্জ জেলা কমিটি ২৭ মার্চ দুপুর ১.৩০ ঘটিকায় নারায়নগঞ্জ সিভিল সার্জেন কার্যালয়ে সাক্ষাৎ করেন।

সভাপতি সাংবাদিক সুলতান মাহমুদের সাথে ছিলেন নারায়ণগঞ্জ জেলা কমিটির উপদেষ্টা আক্তার হোসেন, সিনিয়র সহ-সভাপতি মোহাম্মদ নুর আলম আকন্দ, সহ-সভাপতি মো: আওলাদ হোসেন, সাধারণ সম্পাদক এ কে এম শফিউল আলম, সহ-সাধারণ সম্পাদক মোঃ জি কে রাসেল, সাংগঠনিক সম্পাদক মোঃ ফিরোজ মিয়া, সহ-সাংগঠনিক সম্পাদক মোঃ আসলাম মিয়া, অর্থ সম্পাদক আল মোক্তাদির ভুইয়া তাসিন, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডাঃ মোঃ কামারুজ্জামান ভুঁইয়া, কার্যকরী সদস্য আনোয়ার প্রধান প্রমুখ।

জাতীয় ভেজাল প্রতিরোধ ফাউন্ডেশনের নারায়নগঞ্জ জেলা কমিটির সাথে সাক্ষাৎ কালে সিভিল সার্জেন ডাঃ আ ফ ম মুশিউর রহমান নারায়নগঞ্জকে সুস্থ নগরী গড়তে এবং নারায়নগঞ্জবাসীকে স্বাস্থ্য সেবা দেওয়ার জন্য সবধরনের সহযোগীতা করবেন বলে আশ্বাস প্রদান করেন। তিনি বলেন, স্বাস্থ্য যে কোন অভিযোগের সমাধান করবেন এবং নিজের ঘরকে আগে সাব করবেন। নির্দিষ্ট  অভিযোগ হলে দ্রুত ব্যবস্থা নিবেন বলে জানান সিভিল সার্জেন।অভিযোগ গোপনে বা প্রকাশ্যে করতে পারবে যে কোণ লোক। গোপনে করলে বা কোণ সমস্যা থাকলে অভিযোগকারীর নাম গোপ্ন রাখা হবে।

সিভিল সার্জেন ডাঃ আ ফ ম মুশিউর রহমান বলেন, আপনাদের সব সময় পাশে চাই নারায়ণগঞ্জ বাসীকে স্বাস্থ্য সেবা নিশ্চিত করার জন্য। আমি যতদিন এই কর্মে থাকি ততদিন আপনাদের জন্য আমার দরজা খোলা থাকবে।