গাঁজা ও বিদেশী মদসহ ৩ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার

166

সুরাইয়াঃ র‍্যাব-১১ কর্তৃক কুমিল্লা জেলার দাউদকান্দি টোলপ্লাজা থেকে পৃথক ০২ টি অভিযানে ৩৬.৭ কেজি গাঁজা এবং ০২ বোতল ইনটেক বিদেশী মদসহ ০৩ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার করে।

র‍্যাব প্রতিষ্ঠালগ্ন থেকে সমাজের বিভিন্ন অপরাধের উৎস উদঘাটন, অপরাধীদের গ্রেফতার আইন-শৃঙ্খলার সামগ্রিক উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। বিভিন্ন অপরাধীদের গ্রেফতার করে আইনের আওতায় আনার জন্য র‍্যাব ফোর্সেস নিয়মিত অভিযান পরিচালনা করে থাকে। মাদকের করাল গ্রাস থেকে যুব সমাজ তথা দেশকে বাচাঁতে মাদক ব্যবসায়ীদের গ্রেফতার ও অবৈধ মাদক দ্রব্য উদ্ধারে র‍্যাব নিয়মিত অভিযান পরিচালনা করে আসছে।

এরই ধারাবাহিকতায় গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাব -১১, সদর কোম্পানী, আদমজীনগর, নারায়ণগঞ্জের একটি আভিযানিক দল গত ০৭ এপ্রিল ২০২২ তারিখে কুমিল্লা জেলার দাউদকান্দি থানাধীন সাহাপাড়া সাকিনস্থ দাউদকান্দি টোলপ্লাজা সংলগ্ন কুমিল্লা হতে ঢাকাগামী মহাসড়কের উপর পৃথক ০২ টি অভিযান পরিচালনা করে। উক্ত অভিযানে ২৯.৭ কেজি গাঁজা ও ০২ বোতল বিদেশী মদসহ ০২ জন মাদক ব্যবসায়ী এবং একই এলাকায় আরো ০৭ কেজি গাঁজাসহ ০১ জন মাদক ব্যবসায়ীকে হাতে-নাতে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলো ১। মোঃ রাব্বি হোসাইন (২৪), ২। মোঃ এনামুল হক (৩২), ৩। মোঃ সাজিদুল ইসলাম @ সাজিদ (২১)।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামীরা জানায় যে, তারা দীর্ঘদিন যাবৎ মাদকদ্রব্য গাঁজা পরিবহন করে নিয়ে এসে ঢাকা, নারায়ণগঞ্জ ও এর আশপাশের এলাকায় ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছে। মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‍্যাব -১১ এর অভিযান অব্যাহত থাকবে।

গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।