মাদকমুক্ত সমাজ গড়তেই দিনরাত পরিশ্রম করছি– এমপি লিয়াকত

149

সোনারগাঁ প্রতিনিধিঃ নারায়ণগঞ্জ সোনারগাঁয়ে উপজেলা প্রশাসনের আয়োজনে ও সোনারগাঁ ক্রীড়া সংস্থার সহযোগিতায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট এর শুভ উদ্বোধন করা হয়েছে।

১২ এপ্রিল বৃহস্পতিবার বিকেলে সোনারগাঁ উপজেলার শেখ রাসেল স্টেডিয়ামে এ উদ্বোধনী ম্যাচে অংশ গ্রহণ করেন পিরোজপুর ইউনিয়ন বনাম বারদী ইউনিয়ন।

উদ্ধোধনী খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শুভ উদ্ধোধন ঘোষণা করবেন নারায়ণগঞ্জ-৩ সোনারগাঁ আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা।

এসময় প্রধান অতিথি এমপি লিয়াকত হোসেন খোকা বলেন,খেলাধুলা মানুষের দেহ সুস্থ রাখে এবং মনকে রাখে চাঙ্গা। আর মাদক মানুষের বোধশক্তি কেড়ে নেয়। নিজের ওপর নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে মাদকসেবীরা। মাদকের প্রভাবে মানুষ জড়িয়ে পড়ে অপরাধের সঙ্গে। তাই নিজেকে সুস্থ রাখতে চাইলে মাদক ব্যবসা ও সেবন ছাড়তে হবে। স্বাস্থ্যই সব সুখের মূল। স্বাস্থ্য ভালো না থাকলে শরীর ও মন ভালো থাকে না। আমরা একটি মাদকমুক্ত সমাজ উপহার দিতেই দিনরাত পরিশ্রম করছি। এজন্য সুস্থ জীবনযাপন করতে চাইলে খেলাধুলায় মন বসাতে হবে।

সোনারগাঁ উপজেলা নির্বাহী অফিসার তৌহিদ এলাহীর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান ও আওয়ামীলীগের আহ্বায়ক এডভোকেট সামসুল ইসলাম ভূইয়া।

এসময় আরও উপস্থিতি ছিলেন,সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা সাবরিনা হক, সহকারী কমিশনার ভুমি গোলাম মুস্তাফা মুন্না, উপজেলা আঃলীগের যুগ্ম আহ্বায়ক ও পিরোজপুর ইউপি চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম,বারদী ইউপি চেয়ারম্যান লায়ন মাহবুবর রহমান বাবুল,নোয়াগাঁও ইউপি চেয়ারম্যান সামসুল ইসলাম সামসু,উপজেলা প্রকৌশলী আরজুরুল হক,সদ্য সাবেক ডেপুটি কমান্ডার বীর মুক্তিযোদ্ধা ওসমান গনি,কমান্ডার সোহেল রানা,সোনারগাঁ উপজেলা জাতীয় পার্টির ও ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আবু নাঈম ইকবালসহ প্রশাসনের কর্মকর্তা বৃন্দ ও রাজনৈতিক ব্যক্তি বর্গ।

খেলায় পিরোজপুর ইউনিয়ন বনাম বারদী ইউনিয়ন ১-১ গোলে ড্র করেন।