রাজুর বিরুদ্ধে মিথ্যা মামলার প্রতিবাদে বন্দরে মানববন্ধন

148

বন্দর প্রতিনিধিঃ বন্দরে মুক্তিযুদ্ধ প্রজন্মলীগের আহবায়ক কমিটির সদস্য ও নূরবাগ যুব সংগঠনের সাধারন সম্পাদক রাজু আহাম্মেদের বিরুদ্ধে ষড়যন্ত্র মূলক মিথ্যা মামলার প্রতিবাদে মানববন্দন ও প্রতিবাদ সভা করেছে নূরবাগ পঞ্চায়েত কমিটিসহ বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ ১৯মে বৃহস্পতিবার বিকেলে বন্দর প্রেসক্লাবের সামনে প্রতিবাদ সভা ও মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

মানববন্ধন ও প্রতিবাদ সভায় বক্তরা বলেন, কোথাও কোন ধরনের অপ্রতিকর ঘটনা ঘটলে উদ্দেশ্যে প্রনোদিত ভাবে একটি কুচক্রি মহল রাজু বিরুদ্ধে অহেতুক মিথ্যা মামলা, জিডি কিংবা অভিযোগ দায়ের করে নানা ভাবে হয়রানি করে আসছে। অথচ ঘটনা রাজুর কোন সংপৃক্ততা প্রমান খোজে পাওয়া যায়নি। রাজু হলো নূরবাগের র্গব। সে সব সময় অসহায়দের পাশে থাকে। অন্যায়ের বিরুদ্ধে কথা বলে।

সম্প্রতি গত ১৭মে মঙ্গলবার রাতে বন্দর রেললাইন এলাকায় কিশোর অপরাধী দুই গ্রুপের সংঘর্ষের ঘটনায় উভয় পক্ষে পাল্টাপাল্টি মামলা হলেও অদৃশ শক্তির ছত্র ছাঁয়ায় রাজু ও তার বড় ভাই নূরুজ্জামানকে ওই মামলায় আসামী করা হয়। যা অত্যান্ত দুঃখ জনক এবং নেক্কার জনক। এ ঘটনায় নূরবাগ পঞ্চায়েত কমিটি, নূরবাগ যুব সংগঠন ও নূরবাগ এলাকাবাসী পক্ষ থেকে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। পাশাপাাশি প্রতিহিংসা মূলক মামলার সুষ্ঠ তদন্তের মাধ্যমে প্রকৃত অপরাধীদের দ্রুত আইনের আওতায় আনার জন্য প্রশাসনের সুদৃষ্টি কামনা করছি। সে সাথে নিরিহ রাজুসহ র্নিদোষ ব্যক্তিদের বিরুদ্ধে মামলা প্রত্যাহারের দাবি জানাচ্ছি।

নূরবাগ পঞ্চায়েত কমিটির সভাপতি জাবেদ হোসেন জাবুনের সভাপতিত্বে মানবন্ধন ও প্রতিবাদ সভা চলাকালে সুধূর দুবাই থেকে মোবাইল ফোনের মাধ্যম বক্তব্য রাখেন বন্দর থানা যুবলীগ নেতা খান মাসুদ, নূরবাগ পঞ্চায়েত কমিটির যুগ্ম সম্পাদক আব্দুল আহাদ লিটন, সাংগঠনিক সম্পাদক মোঃ নাছির, অর্থ২সম্পাদক মোঃ কামাল হোসেন, ঠাকুর বাড়ী এলাকার সমাজ সেবক মোঃ দেলোয়ার হোসেন, উৎস্বর্গ সমাজ কল্যান যুব সংগঠনের যুগ্ম সাধারন সম্পাদক সিফাত উল্ল্যাহ, শিউলী বেগম ও শিল্পী বেগম প্রমুখ ।

নূরবাগ যুব সংগঠনের সভাপতি মোঃ আমির হোসেনের সঞ্চালনায় মানববন্ধন ও প্রতিবাদ সভায় উপস্থিত ছিলেন নূরবাগ এলাকার যুব সমাজের পক্ষে মোঃ আমিন, সবুজ, বাবু, রাসেল, আলীনূর,সোহাগ, আলামিন, কনক আক্তার, স্বাধীন বেগম, কহিনূর বেগম, ভাষানী বেগম, রুনা বেগম, হোসনে আরা, জবেদা বেগম, মমতাজ বেগম, মিনারা বেগমসহ প্রায় ৫ শতাধিক নারী পুরুষ মানববন্ধন ও প্রতিবাদ সভায় অংশ গ্রহন করে।