প্রধান শিক্ষকের বিরুদ্ধে অর্থ আত্মসাতের প্রতিবাদ ও বিক্ষোভ সমাবেশ

132

স্টাফ রিপোর্টার: লক্ষ্মীপুরে প্রধান শিক্ষকের বিরুদ্ধে বিদ্যালয়ের অর্থ আত্নসাতের অভিযোগে প্রতিবাদ সমাবেশ করেছেন অভিভাবক ও এলাকাবাসী। এসময় তারা প্রধান শিক্ষকের শাস্তি ও অপসারণের দাবি জানান।

রবিবার বিকালে লক্ষ্মীপুর সদর উপজেলার দিঘলী ইউনিয়নের রাজাপুর উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে এ প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে বক্তব্যরা অভিযোগ করে বলেন, রাজাপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ হাবিবুর রহমান অনিয়মের মাধ্যমে প্রায় সাড়ে ৯ লাখ টাকা অর্থ আত্মসাৎ করেছে। এছাড়া নানান অনিয়ম ও অব্যবস্থাপনায় বিদ্যালয় পরিচালনা করছেন। তার অনিয়মকে স্বীকৃতি দিতে গোপনে তার লোকদেরকে দিয়ে এডহক কমিটি করেন। এসব বিষয়ে প্রতিবাদ করায় বিভিন্ন হুমকি ধমকি দিচ্ছে বলেও অভিযোগ করেন তারা।

সমাবেশে অভিভাবক জসিম উদ্দিনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,  জেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক রুহুল আমিন।

বক্তব্য রাখেন, বঙ্গবন্ধু পরিষদ জেলা শাখার সভাপতি শাহজাহান কামাল, দিঘলী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জামাল উদ্দিন বাবুল, শিক্ষা তথ্য’র সম্পাদক ও বিদ্যালয়ের সাবেক অভিভাবক সদস্য জি. কে. রাসেল বিশিষ্ট ব্যবসায়ী আব্দুর রহিম ফারুক, অভিভাবক বেলাল হোসেন, শাহজাহান ভূঁইয়া, রসুল আমিন, ইউপি সদস্য আলমগীর হোসেন, আশরাফ আলী, নুরুল আমিন প্রমুখ।