৫৯৪ বোতল ফেনসিডিলসহ ১ মাদক ব্যবসায়ী গ্রেফতার

252

জান্নাতুল নাঈম সুরাইয়াঃ র‌্যাব-১১ এর অভিযানে সোনারগাঁ হতে ৫৯৪ বোতল ফেনসিডিলসহ ০১ মাদক ব্যবসায়ী গ্রেফতার, প্রাইভেটকার জব্দ করা হয়েছে।

র‌্যাব প্রতিষ্ঠালগ্ন থেকে সমাজের বিভিন্ন অপরাধের উৎস উদঘাটন, অপরাধীদের গ্রেফতার আইন-শৃঙ্খলার সামগ্রিক উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। বিভিন্ন অপরাধীদের গ্রেফতার করে আইনের আওতায় আনার জন্য র‌্যাব ফোর্সেস নিয়মিত অভিযান পরিচালনা করে থাকে। মাদকের করাল গ্রাস থেকে যুব সমাজ তথা দেশকে বাচাঁতে র‌্যাব নিয়মিত অভিযান পরিচালনা করে আসছে।

এরই ধারাবাহিকতায় গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১, সিপিএসসি, আদমজীনগর, নারায়ণগঞ্জের একটি আভিযানিক দল গত ২৮ মে ২০২২ খ্রিষ্টাব্দ সন্ধ্যায় নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁ থানা এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে মাদক বিরোধী অভিযান পরিচালনা করে। উক্ত অভিযানে ঢাকাগামী ০১টি প্রাইভেটকার তল্লাশী করে ৫৯৪ বোতল ফেনসিডিলসহ মোঃ সাইফুল ইসলাম (২০) নামক ০১ মাদক ব্যবসায়ীকে হাতে-নাতে গ্রেফতার করা হয়। এ সময় গ্রেফতারকৃত আসামীর হেফাজত হতে মাদক পরিবহনের কাজে ব্যবহৃত ০১টি প্রাইভেটকার জব্দ করা হয়।, পিতা-, সাং-, থানা-, জেলা- কুমিল্লা

প্রাথমিক অনুসন্ধানে জানা যায়,  গ্রেফতারকৃত আসামী মোঃ সাইফুল ইসলাম কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম থানাধীন নবাবগ্রাম এলাকার মৃত সিরাজ মিয়ার ছেলে। সে একজন ছদ্মবেশী মাদক ব্যবসায়ী। গ্রেফতারকৃত আসামী প্রাইভেটকারের চালকের ছদ্মবেশ ধারণ করে অভিনব কায়দায় নিষিদ্ধ মাদকদ্রব্য ফেনসিডিল পরিবহন করে আসছিল। সে আর্থিকভাবে লাভবান হওয়ার উদ্দেশ্যে দীর্ঘদিন যাবৎ নিষিদ্ধ মাদকদ্রব্য ফেনসিডিল পরিবহন করে নিয়ে এসে ঢাকা ও নারায়ণগঞ্জসহ বিভিন্ন জেলায় সরবরাহ করে আসছিল বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করে। মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাব-১১ এর অভিযান অব্যাহত থাকবে।

গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।