দীনেশ সূত্রধর’র দ্বিতীয় মৃত্যু বার্ষিকী উপলক্ষে স্মরণসভা

143

সোনারগাঁ প্রতিনিধিঃ নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলা যুবলীগের সাবেক সহ-সভাপতি, ত্যাগী ও কারানির্যাতিত নেতা, প্রয়াত বাবু দীনেশ সূত্রধর’র দ্বিতীয় মৃত্যু বার্ষিকী উপলক্ষে স্মরণ সভা ও দোয়া অনুষ্ঠিত হয়েছে।
১৭ জুন শুক্রবার বাদ আসর সোনারগাঁ উপজেলা নিকটবর্তী পৌরসভার উদ্ধোবগঞ্জ এলাকায় মুক্তিযোদ্ধা ফজলুল হক মার্কেটে যুবলীগ কার্যালয়ে এ স্মরণসভা ও দোয়া অনুষ্ঠিত হয়।

দীনেশ সূত্রধরের একমাত্র পুত্র আওয়ামীলীগ নেতা দীপক সূত্রধর এর পরিচালনায় স্মরণসভা ও দোয়া অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের আহবায়ক সদস্য, যুবলীগের সাবেক সভাপতি ও আসন্ন পৌরসভার মেয়র প্রার্থী মোঃ গাজী মুজিবুর রহমান।রেজওয়ানুল হক টিটুর সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন, সোনারগাঁ পৌরসভার ৯ নং ওয়ার্ড’র সাবেক কমিশনার মনিরুজ্জামান মধু, আওয়ামীলীগ নেতা মোঃ মাসুম বিল্লাহ, যুবলীগ নেতা শাহীন আলম স্বাধীন ও উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক শহিদুল ইসলাম শামীম।
অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা শেখ রাসেল শিশু কিশোর পরিষদের সাধারণ সম্পাদক গাজী ফারুক, পৌরসভা ৯ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মালেক প্রধান, যুবলীগ নেতা লিটন শাহা, মোঃ দীন ইসলাম, খোকন সরকার, সাইফুল ইসলাম, ছাত্রলীগ নেতা পাপ্পু ও শ্রমিকলীগ নেতা শাহ-আলী প্রমুখ।