১০৭ গ্রাম হেরোইনসহ ০১ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার

125

আল আমিন নূরঃ ১০৭ গ্রাম হেরোইনসহ র‌্যাব-১১, আদমজীনগর, নারায়ণগঞ্জ কর্তৃক ০১ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার করে।

র‌্যাব প্রতিষ্ঠালগ্ন থেকে সমাজের বিভিন্ন অপরাধের উৎস উদঘাটন, অপরাধীদের গ্রেফতার আইন-শৃঙ্খলার সামগ্রিক উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। বিভিন্ন অপরাধীদের গ্রেফতার করে আইনের আওতায় আনার জন্য র‌্যাব ফোর্সেস নিয়মিত অভিযান পরিচালনা করে থাকে। মাদকের করাল গ্রাস থেকে যুব সমাজ তথা দেশকে বাচাঁতে র‌্যাব নিয়মিত অভিযান পরিচালনা করে আসছে।

এরই ধারাবাহিকতায় র‌্যাব-১১, সিপিএসসি, আদমজীনগর, নারায়ণগঞ্জের একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে অদ্য ১২ নভেম্বর ২০২২ খ্রিষ্টাব্দ সকালে নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা থানাধীন চাঁনমারি আর্মি মার্কেট এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করে। উক্ত অভিযানে গ্রেফতারকৃত আসামী সীমান্ত সরেন (২৩)’এর পরিহিত স্যান্ডেলের মধ্যে বিশেষ কৌশলে লুকানো ১০৭ গ্রাম হেরোইনসহ হাতে-নাতে গ্রেফতার করা হয়।

প্রাথমিক অনুসন্ধানে জানা যায়, গ্রেফতারকৃত আসামী সীমান্ত সরেন (২৩) রাজশাহী জেলার গোদাগাড়ি থানাধীন মান্ডাইল এলাকার বিশ^নাথ সরেন-এর ছেলে। গ্রেফতারকৃত আসামী আার্থিকভাবে লাভবান হওয়ার জন্য সে দীর্ঘদিন যাবৎ নিষিদ্ধ মাদকদ্রব্য হেরোইন ব্যবসা চালিয়ে আসছে। উল্লিখিত আসামী তার পরিহিত স্যান্ডেলের মধ্যে বিশেষ কৌশলে নিষিদ্ধ মাদকদ্রব্য হেরোইন নিয়ে এসে নারায়ণগঞ্জ, ঢাকা ও এর আশপাশের এলাকায় ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামী স্বীকার করে যে, আর্থিকভাবে লাভবান হওয়ার জন্য সে দীর্ঘদিন যাবৎ নিষিদ্ধ মাদকদ্রব্য হেরোইন সংগ্রহ করে নিয়ে এসে ঢাকা ও নারায়ণগঞ্জসহ দেশের বিভিন্ন স্থানে ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে থাকে। মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাব-১১ এর অভিযান অব্যাহত থাকবে।   

গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।