মসজিদের ভিত্তি প্রস্তর স্থাপন উদ্বোধন করলেন এমপি খোকা

169


মোঃ মোক্তার হোসাইন:সোনারগাঁ-

নারায়ণগঞ্জের সোনারগাঁবাসীর একজন সেবক হয়ে আমি নিজেকে নিয়োজিত রাখতে ভালোবাসি।

নারায়নগঞ্জের সোনারগাঁয়ে বন্দরা বায়তুল মামুর মসজিদের ভিত্তি প্রস্তর উদ্বোধন করে জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য, ঢাকা বিভাগের অতিরিক্ত মহাসচিব নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা এসব কথা বলেন।

বৃহস্পতিবার মোগরাপাড়া ইউনিয়নের বন্দরা মসজিদ কমিটির উদ্যোগে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এসময় মসজিদের ভিত্তি প্রস্তর উদ্বোধন করেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য, ঢাকা বিভাগের অতিরিক্ত মহাসচিব নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা জাতীয় পার্টির যুগ্ম সাধারণ সম্পাদক জাবেদ রায়হান জয়।

এসময় মসজিদের জমিদাতা ইব্রাহিম,মসজিদ কমিটির আহবায়ক কমিটির সদস্য জাহাঙ্গীর হোসেন, সাংবাদিক মোঃ নুর নবী জনি, জালাল মিয়া, সাংবাদিক দ্বীন ইসলাম অনিক, সাংবাদিক হাবিবুর রহমান,সেলিম, লিটন,শাহীন,মিন্টু, শাহজাহান, জমির আলী, মিলন, লালন, বশির,জয়নাল,দেলোয়ার,ইদ্রিস বেপারি ইয়ার হোসেন,রফিকুল, বাবু,আমিনুর, জুয়েল, সোহেল,আয়নাল,ফিরোজসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

উদ্বোধন শেষে দেশ জাতির কল্যাণ কামনা করে ও এবং অত্র মসজিদের উন্নয়নের জন্য দোয়া, মোনাজাত করা হয়। দোয়া পরিচালনা করেন মাওলানা হাফেজ মোহাম্মদ আলী। এ সময় লিয়াকত হোসেন এমপি খোকা মসজিদের কাজের জন্য ৭ লাখ টাকা বরাদ্দের ঘোষণা দেন এবং পরবর্তীতে মসজিদের উন্নয়নের জন্য যা যা করা দরকার তাই করবেন বলে এলাকাবাসীকে আশ্বাস দেন।সেই সাথে অত্র এলাকার রাস্তাঘাট আরো উন্নয়ন করবেন বলে তিনি আশ্বাস দেন।