বন্ধ হচ্ছে না ফতুল্লার রাজন-মোহনের জুয়া

137

নিজস্ব প্রতিবেদকঃ ফতুল্লা শাহজাহান রোলিং মিল এলাকার সহোদর দুইভাই রাজন-মোহনের জুয়া-মাদকে সর্বশান্ত হচ্ছে সাধারণ মানুষ। উঠতি বয়সি কিশোর-যুবকরা এই আসরে গিয়ে ধংসের দিকে ধাবিত হচ্ছে। রাজন-মোহনের জুয়া-মাদকের আসর বন্ধ না হওয়ায় অভিভাবক মহল উদ্বেগ প্রকাশ করে রাজন-মোহনের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়ার দাবি তুলেছে। এ ব্যাপারে পুলিশ সুপারের (এসপি) জরুরী হস্তক্ষেপ কামনা করে ভুক্তভোগী মহল ।

স্থানীয়রা জানায়, শাহজাহান রোলিং মিল সংলগ্ন বাইতুন নাজাত জামে মসজিদের পাশে একটি বাড়ীতে দীর্ঘদিন নির্বিঘ্নে চালছে জমজমাট জুয়া-মাদকের আসর। রাজন-মোহন দুইভাই জুয়া-মাদকের আসর পরিচালনা করে আসছে।দীর্ঘ দুই দশক ধরে বিভিন্ন মহলকে ম্যানেজ করে জুয়া-মাদকের হাট বসিয়েছে তারা। রাজন-মোহনের এই অপকর্ম বন্ধ করতে এবং তাদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে র‍্যাব, পুলিশের যৌথ অভিযান দাবি করেছে এলাকার সচেতন মহল।

এলাকাবাসী জানায়, মোহন ও রাজন দীর্ঘদিন ধরে প্রকাশ্যে জুয়ার বোর্ড পরিচালনা করছে। শুধু জুয়াই নয়, পাশাপাশি মাদকের আড্ডা বসানোরও অভিযোগ উঠেছে।

এসব আসরে প্রতি রাতে উড়ছে লাখ লাখ টাকা। শাজাহান রোলিং মিলস বাইতুন নাজাত মসজিদের পাশেই এলাকার স্থানীয় প্রভাবশালী সন্ত্রাসীরা এসব জুয়ার আসরের নিয়ন্ত্রক হয়ে উঠেছেন।

এদিকে মসজিদে নামাজ পড়তে আসা মুসল্লীদের যাওয়া-আসার ও ব্যাঘাত ঘটাচ্ছে জুয়ায় আশা লোকজনে জন্য। এলাকার লোকজন জুয়ার আসর বন্ধের জন্য মোহন-রাজনকে একাধিকবার নিষেধ ও বাধা দেওয়ার চেষ্টা করলেও তারা বিভিন্ন ধরনের হুমকি-ধামকি প্রদান করছে।