সোনারগাঁয়ে বঙ্গবন্ধুর ১০৪তম জন্মবার্ষিকী পালিত

45

মোঃ নুর নবী জনিঃ-নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের ১০৪তম জন্মদিন ও শিশু দিবস উপলক্ষে তার প্রতিকৃতিতে উপজেলা প্রশাসনসহ বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে শ্রদ্ধা নিবেদন করা হয়েছে।

গতকাল রবিবার সকাল ১০টার দিকে উপজেলা পরিষদ চত্ত্বরে নির্মিত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন,সোনারগাঁ উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাড. শামসুল ইসলাম ভূঁইয়া, সোনারগাঁ উপজেলা নির্বাহী কর্মকর্তা আব্দুল্লাহ আল মাহফুজ, উপজেলা সহকারী কমিশনার (ভুমি) মোঃ ইব্রাহীম, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ সাবরিনা হক,মহিলা ভাইস চেয়ারম্যান  মাহমুদা আক্তার ফেন্সী, সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত)মো. মহসিন, সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও পিরোজপুর ইউপি চেয়ারম্যান  ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম।

পরে উপজেলা পরিষদ হল রুমে উপজেলা প্রশাসনের উদ্যোগে বঙ্গবন্ধুর জীবনী নিয়ে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। 

এসময় অন্যান্যদের মধ্যে আরোও উপস্থিত ছিলেন, সনমান্দি ইউপি চেয়ারম্যান জাহিদ হাসান জিন্নাহ, বারদী ইউপি চেয়ারম্যান লায়ন বাবুল, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, মুক্তিযোদ্ধা সংসদ,আওয়ামী লীগ,যুবলীগ ছাত্রলীগ, স্কুল-কলেজের শিক্ষক-শিক্ষার্থীসহ বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ। এরপর দুপুরে বিভিন্ন মসজিদে দোয়া ও বিশেষ মোনাজাত এবং মন্দিরে বিশেষ প্রার্থনার আয়োজন করা হয়।