উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে নির্বাচন করার ঘোষণা দিলেন  সেলিম প্রধান

48

দপ্তরবার্তা রিপোর্টঃ জাপান-বাংলাদেশ সিকিউরিটি প্রিন্টিং পেপার্সের চেয়ারম্যান গরীবের ডন খ্যাত সেলিম প্রধান নারায়ণগঞ্জ রূপগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে নির্বাচন করার ঘোষণা দিয়েছেন। রুপগঞ্জ উপজেলার ভিংরাবো এলাকায় একটি বিদ্যালয় পরিদর্শন শেষে তিনি এ ঘোষনা দেন।

এসময় চেয়ারম্যান প্রার্থী সেলিম প্রধান বলেন,”এই  রূপগঞ্জে উপজেলা নির্বাচন করতে কেউ আসেনা ভয়ে। তাই আমি রূপগঞ্জ উপজেলা চেয়ারম্যান পদে নির্বাচন করব। গাজি সাহেবের ট্যাঙ্কি গাজি পরিবারের ট্যাঙ্কি ভরতে ভরতে আর জায়গা খালি নেই। তাই তারা উপচে পড়ার পরও বাবা করেছে এমপি নির্বাচন ছেলে আসছে উপজেলা নির্বাচন করতে, এরপরে ছেলের বউ আসবে পৌরসভার মেয়র নির্বাচন করতে। অথচ তারা রূপগঞ্জের কেউ না। তাদের বাড়ি রূপগঞ্জে না, তাদের জন্মস্থান রূপগঞ্জ না। তারা পুরো পরিবার মিলে এখানে এসেছে জমি দখল করতে আর টাঙ্কি ভরতে।”

রূপগঞ্জকে পরিষ্কার করা প্রসঙ্গে তিনি বলেন, “আমি নির্বাচনে নামতে বাধ্য হয়েছি। কারণ আমি ওয়াদা করেছি রূপগঞ্জকে পরিষ্কার করে ছাড়বো।আমার পরিবারের গায়ে হাত দিবে, এটা হতে পারে না।  আমি রূপগঞ্জবাসীর পাশে আছি। আর চাঁদাবাজি চলবে না, মাদক চলবে না। রূপগঞ্জবাসী আর ভুল করবে না। সন্ত্রাসী চাঁদাবাজদের আর ভোট দেবে না। আমি নির্বাচনে জয় লাভ করতে পারলে জাপানের মত রূপগঞ্জকে পরিষ্কার করব।”

প্রতিবন্ধী শিক্ষার্থী ও স্কুলের শিক্ষকদের উদ্দেশ্য করে তিনি বলেন, আমি তোমাদের সাথে আছি। তোমরা সবাই আমাদের পরিবার। আমি তোমাদের-ই একজন। আমাকে তোমরা বন্ধু মনে করবে। আমি তোমাদের বন্ধু হয়ে পাশে থাকতে চাই।

এ সময় তিনি অনির্বাণ ডিজেবল চাইল্ড কেয়ার স্কুল অ্যান্ড রিহ্যাবিলিটেশন সেন্টার নামের একটি স্কুলের প্রতিবন্ধী শিক্ষার্থী ও শিক্ষকদের সহায়তার জন্য এক লাখ টাকা প্রদান করেন। এছাড়া তাদের পাশে থাকার আশ্বাস দেন।