অতিরিক্ত পুলিশ সুপার খোরশেদ আলমের জন্মদিনে হাজী আনোয়ারের ফুলেল শুভেচ্ছা

1040

সময়ের চিন্তা ডট কমঃ ৩১শে আগষ্ট শুক্রবার নারায়ণগঞ্জ-খ অঞ্চলের নব নিযুক্ত অতিরিক্ত পুলিশ সুপার জনাব খোরশেদ আলমের জন্মদিনে ফুল দিয়ে শুভেচ্ছা জানিয়েছেন সোনারগাঁয়ের সনমান্দি ইউনিয়ণের মারবদী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি এবং জারিন এন্ড জাহিন এন্টারপ্রাইজের কর্ণধার বিশিষ্ট শিক্ষানুরাগী ও সমাজ সেবক হাজী মো.আনোয়ার হোসেন।

আগষ্ট মাস বাঙ্গালী জাতীর জন্য শোকের মাস হওয়ায় অতিরিক্ত পুলিশ সুপার জনাব খোরশেদ আলম ৩১শে আগষ্ট তার জন্মদিন কোন রকম বড় আয়োজন না করে ঘরোয়া ভাবে পালন করেন।নারায়ণগঞ্জে অতিরিক্ত পুলিশ সুপার হিসেবে যোগদান করে ইতিমধ্যেই জেলার সোনারগাঁও, বন্দর থানা সহ বিভিন্ন এলাকার আইন শৃঙ্খলা রক্ষায় এবং সমাজ থেকে মাদক,জঙ্গিবাদ ও অন্যান্য সকল সন্ত্রাসী কর্মকান্ড বন্ধে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে যাচ্ছেন জনাব খোরশেদ আলম।৩১শে আগষ্ট শুক্রবার সন্ধায় বন্দর উপজেলাধীন মদনপুর ইষ্টটাউনে অবস্থিত অতিরিক্ত পুলিশ সুপারের নিজ কার্যালয়ে সোনারগাঁয়ের কৃতি সন্তান হাজী মো. আনোয়ার হোসেন এডিশনাল এসপি খোরশেদ আলমকে ফুলেল শুভেচ্ছা জানান এবং তার সার্বিক উন্নয়ণের জন্য মহান আল্লাহ পাকের নিকট দোয়া কামনা করেন।

এসময় হাজী মো. আনোযারের সাথে অন্যান্যদের মাঝে অতিরিক্ত পুলিশ সুপার জনাব খোরশেদ আলমকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান,বেসরকারী জনপ্রিয় টেলিভিশন মাইটিভির সিনিয়র সম্পাদক মো.সাজিদ মামুন,বিশিষ্ট ব্যবসায়ী মো.হোসেন,মিজানুর রহমান সহ আরোও অনেকে।