রূপগঞ্জে অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন, ভেজাল বিরোধী অভিযানে ৬০ মণ মিষ্টি ধ্বংস, আটক-৭

496

রূপগঞ্জ প্রতিনিধিঃ সোমবার বিকেলে মুড়াপাড়া বাজারে মিষ্টি ও বেকারী কারখানায় অভিযান পরিচালনা করেছে ভ্রাম্যমাণ আদালত। এসময় আটক করা হয় ৭ জনকে। অভিযানকালে তিন প্রতিষ্ঠানের অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হয় এবং ৬০ মণ ভেজাল মিষ্টি ধ্বংস করা হয়। এসময় তিনটি প্রতিষ্ঠানকে ৮০ হাজার টাকা জরিমানা করা হয়।

ইউএনও আবুল ফাতে মোহাম্মদ সফিকুল ইসলাম জানান, মুড়াপাড়া বাজার এলাকায় ইসলামীয়া মিষ্টান্ন ভান্ডার, সুভাস মিষ্টান্ন ভান্ডার ও ইলিয়াছের বেকারী কারখানায় অবৈধ গ্যাস সংযোগ নিয়ে প্রতিষ্ঠান চালানো হচ্ছে বলে তিতাস গ্যাস কর্তৃপক্ষের কাছে অভিযোগ ছিলো। সোমবার বিকেলে ওই তিনটি প্রতিষ্ঠানে অভিযান পরিচালনা করে অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন ও ভেজাল খাদ্য ধ্বংস করা হয়। এসময় মারফত আলী, অরুণ বিশ^াস, নুরুল ইসলাম, দিল মোহাম্মদ, আবুল কালাম, শীতল ঘোষ, ফাইজুদ্দনকে আটক করা হয়।  প্রায় ৬০ মণ মিষ্টিসহ ভেজাল খাবার ধ্বংস করা হয় এবং তিনটি প্রতিষ্ঠাননের গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করে ৮০ হাজার টাকা জরিমানা করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, তিতাস গ্যাসের জোবিঅ সোনারগাঁও অফিসের ব্যবস্থাপক প্রকৌশলী মফিজুল ইসলাম, মিটারিং এবং ভিজিল্যান্স ব্যবস্থাপক প্রকৌশলী দেলোয়ার হোসেন প্রমুখ।