ক্ষমা করা আমি আমার মাতৃতুল্য নেত্রী শেখ হাসিনার কাছ থেকে শিখেছি- শামীম ওসমান

721

সময়ের চিন্তা ডট কমঃ নারায়ণগঞ্জ-৪ আসনের একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামীলীগের মনোনীত প্রার্থী এ কে এম শামীম ওসমান বলেছেন, বিএনপির লোক ভালো হলে আমরা তাদের সম্মান করব। আমরা সবাইকে নিয়ে কাজ করছি, আমরা কাউকে তাড়িয়ে দেই নাই, আমরা তাদের অত্যাচার ভুলি নাই। কিন্তু ক্ষমা করে দিয়েছি কারণ এটা আমি আমার মাতৃতুল্য নেত্রী শেখ হাসিনার কাছ থেকে শিখেছি। কিন্তু ক্ষমা করে দিয়েছি দেখে চিন্তা করবেন না ইমামতি করার। ইমামতি করবেন আমার নেতারা।

৭ই ডিসেম্বর শুক্রবার বিকালে কুতুবপুর ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে আয়োজিত ভুইগড় হাজি পান্দে আলি উচ্চ বিদ্যালয় মাঠে উঠান বৈঠকে প্রধান অতিথির বক্তব্যে এ কে এম শামীম ওসমান  এসব কথা বলেছেন। শামীম ওসমান উপস্থিত নেতাদের আগামী ১০ তারিখ বিকালে একযোগে নৌকার মিছিল করার নির্দেশ প্রদান করেছেন। সেইদিন শুধুই নৈাকার শ্লোগান দিতে  বলেছেন।

সদর উপজেলার ভাইস-চেয়ারম্যান ও জেলা কৃষকলীগের সভাপতি নাজিমুদ্দিনের সভাপতিত্বে  অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন মহানগর আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহ নিজাম, মহানগর যুবলীগের সভাপতি শাহাদাৎ হোসেন ভুইয়া সাজনু, ফতুল্লা থানা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এইচ এম ইসহাক, কুতুবপুর ইউনিয়ন  আওয়ামীলীগের সভাপতি হাজি জসিমউদ্দিন, সাধারন সম্পাদক মানিক চান, সাব্বির আহাম্মেদ জুলহাস, ফতুল্লা থানা যুবলীগের সদস্য খন্দকার নুরুল ইসলাম, কুতুবপুর ইউনিয়ন স্বেচ্ছা সেবকলীগ সভাপতি গোলাম মোস্তফা এবং আওয়ামীলীগ ও তার সহযোগী সংগঠনের নেতা কর্মীবৃন্দ।