সিদ্ধিরগঞ্জে চাঁদাবাজীর মামলায় যুবলীগ নেতা ছোট নজরুলের জামিন

343

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি: চাঁদাবাজি মামলায় সিদ্ধিরগঞ্জ ইউনিয়ণ যুবলীগের সভাপতি নজরুল ইসলাম ওরফে ছোট নজরুলের জামিন মঞ্জুর করেছেন আদালত। সোমবার (১৩ মে) নারায়ণগঞ্জ জেলা ও দায়রা জজ মোহাম্মদ আনিসুর রহমানের আদালতে জামিনের জন্য আবেদন করলে আদালত শুনানি শেষে জামিন মঞ্জুর করেন । মামলা নং ৬১(৪)১৯ ।
প্রসঙ্গত, মডার্ণ গ্রæপ অব কোম্পানি নামে একটি কোম্পানির ল্যান্ড এক্সিকিউটিভ আজমত আলী ২২ এপ্রিল রাত পৌনে ৯ টায় সিদ্ধিরগঞ্জ থানায় একটি চাঁদাবাজি মামলা দায়ের করেন। মামলায় আসামি করা হয় সিদ্ধিরগঞ্জ ইউনিয়ণ যুবলীগের সভাপতি নজরুল ইসলাম ওরফে ছোট নজরুল. তার ভাই জহিরুল ইসলাম ও সহযোগি আব্দুল খালেক ওরফে জামাই খালেককে।
মামলায় উল্লেখ করা হয়, তাদের ক্রয়কৃত জমি তাজ জুট মিলে কাজ করতে গেলে তাদের কাছ থেকে নজরুল, তার ছোট ভাই জহির ও তাদের সহযোগি খালেক ওরফে জামাই খালেক ১ কোটি টাকা চাঁদা দাবি করে। এ মামলায় জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) নজরুলকে গ্রেফতার করেন।
গ্রেফতারের পর নজরুলের পরিবার অভিযোগ করেন, তাজ জুট মিলের সম্পত্তি হাতিয়ে নিতে নজরুলকে মডার্ণ গ্রæপ নামে একটি প্রতিষ্ঠান মিথ্যে মামলা দিয়ে ফাঁসিয়েছে। মামলায় নজরুলের ছোট ভাই জহিরুল হককে আসামী করা হয়েছে। অথচ জহিরুল হক বিদেশে অবস্থান করছেন।

যে সম্পত্তিটি মডার্ণ গ্রæপ তাদের নিজেদের সম্পত্তি দাবী করে মামলা দায়ের করেছে সেই তাজ জুট মিলেই তাদের কোন অস্তিত্ব নেই। সেখানে বিজেএমসির নিয়োজিত ৩ শিফটে ৩জন করে ৯জন নিরাপত্তা কর্মী দায়িত্ব পালন করে আসছে । তাকে কারগারে রেখে একটি কুচক্রী মহল হীন ¯^ার্থ হাসিলের উদ্দেশ্যে ষড়যন্ত্র করে তাদেরকে মিথ্যা মামলা দিয়ে হয়রানী করার অপচেষ্টায় লিপ্ত রয়েছেন বলেও দাবি করছেন তার ¯^জনরা।