প্রাথমিক শিক্ষা সমাপনী শিক্ষার্থীদের বিদায় সংবর্ধনা ও এস এম সির কমিটির বরণ উপলক্ষে দোয়া ও মিলাদ অনুষ্ঠিত।

780

মোঃনুর নবী জনিঃনারায়ণগন্জের সোনারগাঁ উপজেলার পিরোজপুর ইউনিয়নের ৯১নং প্রতাপেরচর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রাথমিক শিক্ষা সমাপনী পরীক্ষায় অংশগ্রহণকারী শিক্ষার্থীদের বিদায় সংবর্ধনা ও এস এম সির কমিটির বরণ উপলক্ষে দোয়া ও মিলাদ মাহফিল গতকাল শনিবার সকালে বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়।

স্কুল ম্যানেজিং কমিটির উদ্যোগে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,পিরোজপুর ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ্ব ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম।

স্কুল ম্যানেজিং কমিটির সহসভাপতি মাসুম বিল্লাহর সভাপতিত্বে ও প্রধান শিক্ষক সানাউল্লাহর সঞ্চালনায় অনুষ্ঠানে আরও উপস্থিতি ছিলেন,বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব ফজলুল হক প্রধান,শাহাবুদ্দিন প্রধান, হান্নান বেপারী,আলহাজ্ব সেলিম রেজা,অধ্যক্ষ মনিরুজ্জামান সরকার, নুরুজ্জামান,লুৎফর রহমান,আমাতুন নাহারসহ আরো অনেকে।

স্বাগত বক্তব্য রাখেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক সানাউল্লাহ। অনুষ্ঠানে এসএমসির সদস্য ও অভিভাবক বৃন্দ উপস্থিত ছিলেন।বিদায়ী শিক্ষার্থীদের উদ্দেশ্যে শিক্ষক,অতিথি,অভিভাবকবৃন্দ দিকনির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন। সবশেষে এসএমসি’র সৌজন্যে পরীক্ষা উপকরণ প্রদান ও শিক্ষার্থীদের মিড ডে প্রদান করা হয়।

অনুষ্ঠানে প্রতাপেরচর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পক্ষ থেকে প্রধান অতিথি পিরোজপুর ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ্ব ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুমকে ফুল দিয়ে বরণ ও ক্রেষ্ট তুলে দেন এসএমসি ও শিক্ষকবৃন্দ।