বন্দরে ওসি তদন্ত আজহারুলের চৌকসতায় ৩৯৫ বোতল ফেনসিডিলসহ গ্রেপ্তার ১

326

বন্দর প্রতিনিধিঃ বন্দর থানা পুলিশের ওসি তদন্ত আজহারুল ইসলামের নেতৃত্বে অভিযান চালিয়ে ৩৯৫ বোতল ফেন্সিডিলসহ শ্যামল চন্দ্র মন্ডল(৩৩) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে বন্দর থানা পুলিশের একটি টিম।

গত ২৩ শে জুন রাত প্রায় পৌনে বারোটার দিকে বন্দর থানা ওসি তদন্ত আজহারুল ইসলামের নেতৃত্বে সঙ্গীয পুলিশ পরিদর্শক (অপারেশন) শওকত হোসেন,এসআই আবুল হাসান হাওলাদার, এ এসআই মাসুদ রানা চৌকসতার সাথে এই মাদক উদ্ধার অভিযান পরিচালনা করে বন্দর নবীগঞ্জ গার্লস স্কুলের পশ্চিম পাশে জিএ রোডের সামনে মাদক বিক্রির জন্য অবস্থানরত অবস্থায় মাদক ব্যবসায়ী  শ্যামল চন্দ্র মন্ডল কে গ্রেফতার করতে সক্ষম হয়। এ সময় অপরাপর দুজন মাদক ব্যবসায়ী দুলাল(৩৪) ও আমিন আবাসিক এলাকার ২ নং গলির হক সাহেবের বাড়ির দুই তলার ভাড়াটিয়া আলি কৌশলে দৌড়ে পালিয়ে যায়। আটক হওয়া শ্যামল বন্দর আমিন আবাসিক এলাকার ২ নং গলির জনৈকা শিউলি রানী দেবনাথ এর বাড়ির ভাড়াটিয়া বলে জানা যায়। মাদক ব্যবসায়ী শ্যামলের নিকট হইতে কালো রঙের দুটি ব্যাগ উদ্ধার করে হয় যার একটির মধ্যে ২০০ বোতল ফেনসিডিল ও অপরটির মধ্যে ১৯৫ বোতল ফেন্সিডিল ছিল যাহার সর্বসাকুল্য মূল্য প্রায় ৫ লক্ষ ৯২ হাজার টাকা।

এ বিষয়ে ২৪/০৬/ ২০২০ইং বন্দর থানায়  একটি মামলা দায়ের হয় যার নম্বর-২০। ধারা ৩৬(১)১৪(গ)/৪১ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে রুজু করা হয়।

পালিয়ে যাওয়া অপর দুইজন মাদক ব্যবসায়ী দুলাল ও আলীকে দ্রুত  গ্রেপ্তারের জন্য পুলিশের পক্ষ থেকে অভিযান পরিচলনা করা হচ্ছে।