করোনা যোদ্ধা সম্মাননা পেলেন দুই জনপ্রতিনিধি

579

নিজস্ব প্রতিবেদক: করোনা যোদ্ধা সম্মাননা পেলেন নারায়ণগঞ্জের সিদ্দিরগঞ্জ থানার জনপ্রিয় দুই জনপ্রতিনিধি মতি ও দিনা। মহামারী করোনা পরিস্থিতির শুরু থেকে নিজেদের জীবনের মায়া ত্যাগ করে সশরীরে অসহায়-দরিদ্র মানুষের পাশে থেকে ত্রাণ সহায়তা, নগদ অর্থ সহায়তা, স্বাস্থ্যসেবা সহ তাদের কল্যাণে দিন-রাত ছুটে চলা নারায়গঞ্জের দুই জনপ্রতিনিধিকে করোনা যোদ্ধা সম্মাননা প্রদান করেছে রাজধানী ঢাকায় কর্মরত সাংবাদিক, সংবাদ পাঠক, চিকিৎসকসহ সহকর্মী ও বন্ধুদের নিয়ে গঠিত ‘ও বন্ধু’ ফেসবুক গ্রুপের পক্ষ থেকে।
শুক্রবার(৪ সেপ্টেম্বর) ফতুল্লার পঞ্চবটি এ্যাডভেঞ্চারল্যান্ড পার্কে দিনব্যাপী এক অনাড়ম্বর অনুষ্ঠান আয়োজনের মধ্যদিয়ে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের প্যানেল মেয়র-২ আলহাজ্ব মতিউর রহমান মতি এবং কাউন্সিলর আয়শা আক্তার দিনা কে এই সম্মাননা প্রদান করা হয়।
এসময় উপস্থিত ছিলেন গ্রুপ এডমিন বাংলাদেশ স্পোর্টস প্রেস এসোসিয়েশন (বিএসপিএ)’র সাংগঠনিক সম্পাদক সাংবাদিক কবিরুল ইসলাম, গ্রুপ মেম্বার সাংবাদিক ও মানবাধিকার কর্মী সোনিয়া দেওয়ান প্রীতি সহ ঢাকা থেকে আগত গ্রুপের প্রায় শতাধিক সদস্য ও তাদের পরিবার।
এর আগে এডভেঞ্চার ল্যান্ড পার্কে এক মনোরম পরিবেশে গান, আড্ডা, ওয়াটার ল্যান্ডে আনন্দময় মুহুর্ত এবং মধ্যহ্নভোজ পর্ব অনুষ্ঠিত হয়। সবশেষে অতিথিদের মাঝে সম্মাননা প্রদান অনুষ্ঠিত হয়।