প্রধানমন্ত্রীর ৭৪তম জন্মদিন উপলক্ষে কলাগাছিয়া ইউনিয়ন আওয়ামীলীগের দোয়া ও মিলাদ মাহফিল

241

বন্দর প্রতিনিধিঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন উপলক্ষে কলাগাছিয়া ইউনিয়ন আওয়ামী পরিবারের উদ্যাগে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

৩০ সেপ্টেম্বর বুধবার ৩০ সেপ্টেম্বর বিকাল ৪ টা আদমপুর ইদগাহ্ মাঠে এ দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠানে কলাগাছিয়া ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক আক্তার হোসেনে’র সভাপতিত্বে অনুষ্ঠানটি অনুষ্টিত হয় এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বন্দর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও সভাপতি বন্দর উপজেলা আওয়মীগ’র সভাপতি এম. এ রশীদ।প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন বন্দর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক কাজিম উদ্দিন প্রধান।

দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠানে বন্দর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি এম এ রশদি প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বন্দর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ছালিমা হোসেন শান্তা, বন্দর থানা আওয়ামীলীগ’র সাবেক যুগ্ম সম্পাদক শ্রী ভোলানাথ বাবু, বন্দর থানা সাবেক যুগ্ম সাধারন সম্পাদক, বন্দর থানা আওয়ামীলীগ’র সাবেক কৃষি বিষয়ক সম্পাদক শাহজাহান মোল্লা, কলাগাছিয়া ইউনিয়ন আওয়ামীলীগ’র সাধারন সম্পাদক ইব্রাহিম কাশেম, কলাগাছিয়া ইউনিয়ন আওয়ামীলীগ নেতা, হাজী মঞ্জুরুল ও সাধারন সম্পাদক বিল্লাল হোসেন।

দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠানের আয়োজনে ছিলেন, আসাদুল্লাহ মাস্টার, আক্তার সজল, মফিজুল ইসলাম, বিল্লাল হোসেন, হারুন প্রধান, জুবায়ের খান ও আলী আহাম্মদ প্রমূখ