বন্দরে দুই কিশোরীকে ধর্ষন মামলায় গ্রেফতার ৪

195

বন্দর প্রতিনিধিঃ নারায়ণগঞ্জ বন্দরে মঙ্গলবার (৮ জুন) বিকেলে নবীগঞ্জ ইসলামবাগ এলাকায় ২ কিশোরীকে ধর্ষনের অভিযোগ উঠেছে। পুলিশ অভিযান চালিয়ে ৪ জন আসামিকে গ্রেফতার করে।

এ ঘটনায় ভিকটিমের লিখিত এজাহারে পাঁচজনকে আসামী করে মামলা রুজু করা হয় মামলা নং-১১(৬)২১। আসামীরা হলেন, নারায়ণগঞ্জ সদর থানার টিটু মিয়ার ছেলে সিফাত হোসেন(১৮), বন্দর কুশিয়ারা এলাকার আব্দুল মান্নান সরদারের ছেলে সিফাত (২১), ইসলাম বাগ এলাকার আলাউদ্দিন মিয়ার ছেলে সাকিব, একই এলাকার নাঈম মিয়া ও শাকিল।

শাকিল ছাড়া সবাইকে পুলিশ গ্রেফতার করতে সক্ষম হয়।

জানা গেছে, ভিকটিম দুজন সম্পর্কে বান্ধবী। তাদের একজন বন্দর কাইতাখালি ও অন্যজন সদর থানার খানপুর এলাকার বাসিন্দা। প্রায় ৭-৮ দিন পূর্বে তারা নবীগঞ্জ ফেরীঘাট এলাকায় আসলে উল্লেখিত সিফাত হোসেন ও সিফাতের সাথে তাদের পরিচয় হয়। সেখান থাকে মোবাইল ফোন নাম্বার পারস্পারিক আদান-প্রদান করে। এরপর ২ বান্ধবীর একজন সিফাত হোসেন (১৮) ও অন্যজন সিফাত (২১) এর সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তুলে। এরই সুবাদে গত ৮জুন বিকেলে তাদের একসাথে মাজারে ঘুরতে যাওয়ার কথা বলে বন্দর ইসলামবাগ এলাকায় সাকিবের বাড়িতে ঝাল মুড়ি খাওয়ার প্রলোভন দেখায়। এসময় দুই সিফাত ও উল্লেখিত সকল আসামী উপস্থিত ছিলেন। অতঃপর দু কিশোরীকে দুটি আলাদা রুমে নিয়ে একটি সিফাত হোসেন ও আরেকটিতে সিফাত প্রবেশ করলে বাকি ৩জন বাইরে থেকে দরজা বন্ধ করে দেয়। পরে তারা অনিচ্ছা প্রকাশ ও কান্নাকাটি করলেও ২ জনই ধর্ষণের শিকার হন।