সোনারগাঁ থানা রোডের নির্মাণ কাজ পরিদর্শন করলেন এমপি খোকা

241


মোঃ মোক্তার হোসাইন:নারায়ণগঞ্জ সোনারগাঁ

জাতীয় পার্টি প্রেসিডিয়াম সদস্য ও ঢাকা বিভাগীয় অতিরিক্ত মহাসচিব জননেতা লিয়াকত হোসেন খোকা এমপি থানা রোডের দৈলেরবাগ চিড়ার মেইল সংলগ্ন ভাঙ্গা অংশে ও পল্লীবিদ্যু অফিস সংলগ্ন ভাঙ্গা অংশে রাস্তার আর সি সি চলমান কাজ পরিদর্শন করেন।
এ সময় তিনি ধন্যবাদ জানান মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা, মাননীয় সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী জননেতা ওবায়দুল কাদের এমপিকে।
এর জন্য আজ এই ব্যস্ততম উপজেলা সড়ক টি বন্ধ রাখা হয়েছে। এই রাস্তাটি সামান্য বৃষ্টি হলেই হাটু সমান পানি জমে থাকতো।রাস্তাটি চলাচলের অনুপযোগী হয়ে গিয়েছিলো। প্রায় সময় দূর্ঘটনা ঘটত, এই রাস্তাটি দিয়ে প্রতিদিন হাজার হাজার যানবাহন চলাচল করে।
আরো ধন্যবাদ জানান সড়ক ও জনপদ বিভাগের নারায়ণগঞ্জ জেলার সকল কর্মকর্তাদেরকে, তাছাড়া তিনি এলাকাবাসীর খোঁজ খবর নেন, এলাকার সাধারণ মানুষ তাকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।
এ সময় উপস্থিত ছিলেন জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির প্রচার সম্পাদক মাসুদুর রহমান মাসুম, আমিন মেম্বার, কাজী নাজমুল ইসলাম লিটু,মোঃ মইনুল ইসলাম মামুন, সিকান্দার আলী মাস্টার,ফজলুল হক মাষ্টার, আরিফুর রহমান ,মোঃ ইলিয়াস মিয়া, ঠিকাদার এর প্রতিনিধি, সড়ক ও জনপদ বিভাগের কর্মকর্তা ও স্হানীয় জাতীয় পার্টির অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।