জিয়াউর রহমানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে বিএনপি’র দোয়া মাহফিল

205


মোঃ মোক্তার হোসাইন:

নারায়নগঞ্জ সোনারগাঁ উপজেলার কাঁচপুর ইউনিয়ন বিএনপি’র উদ্যোগে শহিদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান বীর উত্তম এর ৪২ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল ও স্মৃতি চারণের আয়োজন করা হয়েছে। বৃহস্পতিবার (৮ মে) কাঁচপুরে সোনাপুর কবরস্থান সংলগ্ন এলাকায় এই দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়।

উক্ত দোয়া মাহফিলে কাঁচপুর ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক হাজী মোমেন খাঁনের সঞ্চালনায় ও কাঁচপুর ইউনিয়ন বিএনপির সভাপতি হাজী সেলিম হকের সভাপতিত্বে প্রধান অতিথির আসন গ্রহণ করেন বিএনপির নির্বাহী কমিটির সদস্য ও সোনারগাঁ থানা বিএনপি’র সভাপতি আজহারুল ইসলাম মান্নান এবং প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন সোনারগাঁ থানা বিএনপির সাধারণ সম্পাদক হাজী মোশারফ হোসেন।

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সোনারগাঁ থানা বিএনপির সহ-সভাপতি কাজী নজরুল ইসলাম টিটু, সোনারগাঁ থানা বিএনপি’র যুগ্নসাধারন সম্পাদক ও বিশিষ্ঠ ব্যবসায়ী মো: আতাউর রহমান, সোনারগাঁ তগানা বিএনপি’র সহ-সাংগঠনিক সম্পাদক শামীম আহমেদ, সোনারগাঁ পৌরসভা বিএনপির সভাপতি হাজী শাহজাহান মেম্বার, সোনারগাঁ পৌরসভা বিএনপির সাধারণ সম্পাদক মোঃ মোতালেব হোসেন কমিশনার।

অন্যান্যদের মধ্যে আরোও উপস্থিত ছিলেন সোনারগাঁ স্বেচ্ছাসেবক দলের আহবায়ক মোঃ সালাউদ্দিন সালু,উপজেলা বিএনপি দপ্তর সম্পাদক ফজল হোসেন,কাঁচপুর ইউনিয়ন বিএনপি সহ- সম্পাদক ইকবাল প্রধান,জেলা ছাত্রদলের সাবেক সহ- সভাপতি মো: রুবেল হোসাইন, কাঁচপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের নেতা হাসিবুল হোসেন রনি,উপজেলা ছাত্রদলের যুগ্ম আহবায়ক সাইফুল ইসলাম, ইউনিয়ন বিএনপি নেতা মিজান,ইউনিয়ন ছাত্রদলের সাধারণ সম্পাদক শরিফ মিয়া ও বিএনপির অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।