ইঞ্জিঃ হোসাইনকে আওয়ামীলীগের প্রস্তাবিত কমিটিতে সদস্য করায় তৃণমূলে আনন্দ

131

মোঃ মোক্তার হোসাইন:

সোনারগাঁও উপজেলা আওয়ামীলীগের প্রস্তাবিত পূর্ণাঙ্গ কমিটিতে সদস্য হিসেবে মনোনীত হয়েছেন ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি,কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক উপ-ক্রীড়া বিষয়ক সম্পাদক, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক গণ-যোগাযোগ ও উন্নয়ন বিষয়ক উপ-সম্পাদক, আগামী সোনারগাঁও পৌরসভা নির্বাচনে মেয়র পদে নৌকার মনোনয়ন প্রত্যাশী ইঞ্জিনিয়ার মোহাম্মদ হোসাইন।

তরুণ প্রজন্মের অহংকার মোহাম্মদ হোসাইন কে উপজেলা আওয়ামীলীগের প্রস্তাবিত পূর্ণাঙ্গ কমিটিতে সদস্য মনোনীত করায় সোনারগাঁয়ের বিভিন্ন এলাকার তৃণমূল নেতাকর্মীরা উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান এড.সামসুল ইসলাম ভূইয়া,সাধারণ সম্পাদক সাবেক সংসদ সদস্য আব্দুল্লাহ আল কায়সার হাসনাত ও সহ-সভাপতি ইঞ্জিঃ মাসুদুর রহমান মাসুমকে ধন্যবাদ জানিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে বিভিন্নভাবে পোস্ট করছেন।
বুধবার (৭ জুন) বিকেল ৪ টায় সোনারগাঁ রয়েল রিসোর্ট অডিটরিয়ামে ৭১ সদস্যবিশিষ্ট সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগের প্রস্তাবিত কমিটির নামের তালিকা ঘোষণা করেন সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান এড.সামসুল ইসলাম ভূইয়া ।

অনুষ্ঠান শেষে মোহাম্মদ হোসাইন বলেন,আমি ছাত্র জীবন থেকেই বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারণ করে রাজপথে রাজনীতি করে আসছি।আমি জেলা আওয়ামীলীগের সোনারগাঁয়ের সাবেক সাংসদ ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক কায়সার হাসনাতের নেতৃত্বে শেখ হাসিনার একজন কর্মী হিসেবে রাজপথে আছি। আমাকে উপজেলা আওয়ামীলীগের প্রস্তাবিত পূর্ণাঙ্গ কমিটিতে সদস্য হিসেবে মনোনীত করার জন্য সভাপতি এডভোকেট সামসুল ইসলাম ভূইয়া,সাধারণ সম্পাদক কায়সার হাসনাত সহ-সভাপতি ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম সহ সকল সিনিয়র নেতাদের প্রতি আমি কৃতজ্ঞতা প্রকাশ করছি।আমি তাদের নেতৃত্বে তাদের দিক নির্দেশনায় সকল আন্দোলন সংগ্রামে অগ্রণী ভূমিকা পালন করবো ইনশাআল্লাহ।