সোনারগাঁয়ে আওয়ামীলীগের ১৪ জনের মনোনয়ন ফরম সংগ্রহ

123

মোঃ মোক্তার হোসাইন: দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নারায়ণগঞ্জ-৩ (সোনারগাঁও) আসনে আওয়ামী লীগ থেকে মনোনয়ন প্রত্যাশীরা নৌকা প্রতীক নিয়ে নির্বাচন করতে ১৪ জন দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন।

গত রবিবার রাজধানীর ২৩ বঙ্গবন্ধু এভিনিউ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয় থেকে তারা মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন। তারা হলেন- নারায়ণগঞ্জ জেলা আওয়াামী লীগের সাবেক সদস্য এডভোকেট হোসনে আরা বেগম বাবলি, সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান এডভোকেট সামসুল ইসলাম ভূঁইয়া, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সংসদ সদস্য আব্দুল্লাহ আল কায়সার হাসনাত, উপজেলা আওয়াামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও বর্তমান কমিটির ১নং সদস্য মাহফুজুর রহমান কালাম, আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির তথ্য ও গবেষণা উপ কমিটির সদস্য এ এইচ এম মাসুদ দুলাল, উপজেলা আওয়ামী লীগের সদস্য ডা. আবু জাফর চৌধুরী বীরু, উপজেলা আওয়ামী লীগের সদস্য মারুফুল ইসলাম ঝলক, উপজেলা আওয়ামী লীগের সদস্য মনির হোসেন, আওয়ামী লীগের সমর্থক আনোয়ার হোসেন ও হাজী আব্দুল মতিন খান।

এছাড়াও, নারায়ণগঞ্জ-৩ (সোনারগাঁও) আসনে আওয়ামী লীগের সাবেক সংসদ সদস্য প্রয়াত মোবারক হোসেনের ছেলে এরফান হোসেন দীপ, কেন্দ্রীয় আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যান উপ-কমিটির সদস্য দীপক কুমার বনিক দীপু, কাঁচপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোশাররফ হোসেন ও তার সহোদর সোনারগাঁও উপজেলার ভাইস চেয়ারম্যান মো. বাবুল ওমর বাবুসহ মোট ১৪জন আওয়ামী লীগ থেকে মনোনয়ন প্রত্যশী ফরম সংগ্রহ করেছেন।