ওবায়দুল কাদেরকে হাসিনা রহমানের নেতৃত্বে আনন্দধামের শুভেচ্ছা

53


রায়হান ভুইয়া: আনন্দধামের নির্বাহী চেয়ারম্যান ও হাসিনা অটিজম চাইল্ড কেয়ারের প্রতিষ্ঠাতা হাসিনা রহমান সিমুর নেতৃত্বে একটি প্রতিনিধি দল বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী বর্ষীয়ান রাজনীতিবিদ ওবায়দুল কাদেরের সাথে সৌজন্য সাক্ষাৎ করে। পরপর চতুর্থ বারের মত সরকার গঠন করায় আনন্দধাম ও প্রতিবন্ধী শিশু-কিশোরদের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানায় এই প্রতিনিধি দল।

ধানমন্ডিতে অবস্থিত আওয়ামী লীগের কার্যালয়ে অনুষ্ঠিত এই সৌজন্য সাক্ষাতে আনন্দধাম নেতৃত্ববৃন্দ সম্প্রতি অনুষ্ঠিত জাতীয় সংসদ নির্বাচন অত্যন্ত শান্তি পুর্নভাবে দক্ষতার সহিত সম্পুর্ন করার ক্ষেত্রে বাংলাদেশ নির্বাচন কমিশনকে সহযোগিতা করায় ও নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ বিজয়ী হওয়ায় ওবায়দুল কাদেরকে ধন্যবাদ জানায়।

এসময় হাসিনা রহমান সিমু বলেন,” আপনার এই বিজয় বাংলাদেশের স্বাধীনতা প্রিয় আপামর জনগনের মনে স্বস্তি এনে দিয়েছে। আমরা চাই আপনার যোগ্য পরিচালনায় বিগত দিনের মত আগামী ৫ বসৎরও বাংলাদেশের অগ্রযাত্রা অব্যাহত থাকবে ও জাতির পিতা বঙ্গবন্ধু ও বঙ্গকন্যা জননেত্রী শেখ হাসিনার স্বপ্ন শোষণ মুক্ত সোনার বাংলা আরো সুদৃঢ় হবে।” হাসিনা রহমান আরো বলেন, ” যেখানে প্রতিবন্ধী সহ সকল মানুষের অধিকার অব্যাহত ভাবে সুরক্ষিত থাকবে। ”

এ সময় আনন্দধাম নেতৃবৃন্দের মাঝে আনন্দধামের ভাইস চেয়ারম্যান মতিউর রহমান মুক্তি সহ পাচ জন প্রতিনিধি উপস্থিত ছিলেন।