১১ সদস্য নিয়ে সিলেট মহানগর আহবায়ক কমিটি গঠন

122


নিজস্ব প্রতিনিধি: জাতীয় ভেজাল প্রতিরোধ ফাউন্ডেশন সিলেট মহানগর আহবায়ক কমিটি গঠন করা হয়েছে। অপরাধ বিচিত্রার সিনিয়র স্টাফ রিপোর্টার ও জাতীয় ভেজাল প্রতিরোধ ফাউন্ডেশনের কেন্দ্রীয় কমিটির পক্ষ থেকে চেয়ারম্যান এস এম মোরশদের অনুমতিক্রমে সাংবাদিক সুলতান মাহমুদ ১১ সদস্য বিশিষ্ঠ আহবায়ক কমিটি গঠন করেন।

২১ জানুয়ারি ২০২৪ সালে রোজ রবিবার সন্ধায় সিলেট শাহপরান থানার শাহপরান দরগা গেইট মহানগর অস্থায়ী অফিসে এই কমিটি গঠন করা হয়।
এডভোকেট খোরশেদ আলম খোকন সভাপতি ও নিয়াজ আহমেদকে সাধারণ সম্পাদক করে ১১ সদস্যের আহবায়ক কমিটি তৈরি করা হয়। বাকীরা হলেন রুমায়ুন কবির সহ- সভাপতি, আলী আমাবাদ সহ-সাধারন সম্পাদক, গিয়াসউদ্দিন সহ-সাধারন সম্পাদক, আবদুর রহিম সাংগঠনিক সম্পাদক, আজমল হোসেন সহ-সাংগঠনিক সম্পাদক, নাছির অর্থ সম্পাদক, দারু মিয়া দপ্তর সম্পাদক, নুরুল করিম প্রচার সম্পাদক, রুমি আক্তার রুমা সহ-প্রচার সম্পাদক করা হয়েছে। আরও সদস্য ও কর্মকর্তা নেওয়া হবে বলে ঘোষনা দেন সাংবাদিক সুলতান মাহমুদ, সভাপতি জাতীয় ভেজাল প্রতিরোধ ফাউন্ডেশন নারায়ণগঞ্জ জেলা ও কেন্দ্রীয় কমিটির কর্মকর্তা।
জাতীয় ভেজাল প্রতিরোধ ফাউন্ডেশনের সিলেট মহানগর কমিটির ঘোষনা দেন নবনির্বাচিত সভাপতি এডভোকেট খোরশেদ আলম খোকন। উপস্থিত সকল সদস্যরা কেন্দ্রীয় কমিটির নিকট দিক নির্দেশনার দাবী করেন। কেন্দ্রীয় কমিটির পক্ষ থেকে সাংবাদিক সুলতান মাহমুদ সবধরনের সহায়তা করার আশ্বাস প্রদান করেন।