এমপি কায়সারকে গণ সংবর্ধনা দিলেন ইঞ্জিনিয়ার মাসুম

154


মোঃ মোক্তার হোসাইন:নারায়ণগঞ্জ -৩ (সোনারগাঁ) আসনের নব নির্বাচিত সংসদ সদস্য আব্দুল্লাহ আল কায়সার হাসনাত বিপুল ভোটে নির্বাচিত হওয়ায় বর্ণিল আয়োজনের মধ্যদিয়ে গণ সংবর্ধনা দিলেন পিরোজপুর ইউনিয়ন আওয়ামীলীগ ও অঙ্গ-সংগঠনের নেতৃবৃন্দ।

সোমবার সকালে উপজেলার পিরোজপুর ইউনিয়নের শিল্পাঞ্চল মেঘনা শিল্পনগর স্কুল মাঠে এ গণ সংবর্ধনা দেওয়া হয়।
সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি ও পিরোজপুর ইউনিয়নের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুমের উদ্যোগে ও পিরোজপুর ইউনিয়ন আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের উদ্যোগে আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে ফুলেল শুভেচ্ছায় সিক্ত হন আব্দুল্লাহ আল কায়সার হাসনাত।

এ সময় চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুমের সভাপতিত্বে, সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন, পিরোজপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ফিরোজ জামান মোল্লা, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. আশরাফুজ্জামান, সোনারগাঁ উপজেলা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু, সাংগঠনিক সম্পাদক আরিফ, আওয়ামী লীগ নেতা ও ইউপি সদস্য সেলিম রেজাসহ পিরোজপুর ইউনিয় ও উপজেলা আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন

আব্দুল্লাহ আল কায়সার বলেন, সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি ও পিরোজপুর ইউনিয়নের আপনাদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম আমার ছোট ভাই, আমি মাসুমকে সাথে নিয়েই অনেক গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত গ্রহণ করি। বিগত ১০ বছরে পিছিয়ে পড়া সোনারগাঁকে আগামী ৫ বছরের মধ্যে উন্নয়নে রোল মডেল করে একটি স্মার্ট সোনারগাঁও গড়ে তুলবো ইন্সা আল্লাহ এটা আমার চ্যালেঞ্জ। তিনি বলেন আপনারা আমাকে বিপুল ভোটে এমপি বানিয়েছেন এখন আমার দায়িত্ব হলো আপনাদের সুখে শান্তিতে রাখা,অবকাঠামো উন্নয়ন করা। সে জন্য আমার সাথে পিরোজপুর ইউনিয়নের প্রতিটি নেতাকর্মীরও দায়িত্ব আমার সাথে আপনাদের ভালো রাখার দায়িত্ব এবং সোনারগাঁয়ের সর্ব সাধারনের উন্নয়ন লক্ষে কাজ করা ও সোনারগাঁওকে মাদক দালাল মুক্ত করা আমার সাথে আপনাদেরও দায়িত্ব।