সোনারগাঁয়ে অবৈধ চুনের ফ্যাক্টরিসহ ৪ গ্রামের গ্যাস সংযোগ বিছিন্ন

170


মোঃ মোক্তার হোসাইন:নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলায় অভিযান চালিয়ে তিন হাজার অবৈধ আবাসিক ও একটি চুন কারখানার গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছে তিতাসগ্যাস কর্তৃপক্ষ। গতকাল বুধবার সকাল থেকে বিকেল পর্যন্ত উপজেলার দড়িকান্দী এলাকায় অভিযান চালিয়ে সোনাখালী, কানাইনগর, নয়ানগর, বালুয়াকান্দী সহ ৫টি গ্রামের অবৈধ আবাসিক ও অর্জুন্দী গ্রামের একটি চুন কারখানার গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হয়।

এ সময় গ্যাস সংযোগে ব্যবহৃত পাইপ ও রাইজার জব্দ করা হয়। ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন নারায়ণগঞ্জ জেলা প্রশাসক কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট সুরাইয়া ইয়াসমিন। তিতাসগ্যাস মেঘনাঘাট অঞ্চলের ব্যবস্থাপক মনিরুজ্জামান বলেন, সোনারগাঁয়ের দড়িকান্দী এলাকায় সোনাখালী, নয়ানগর, কানাইনগর সহ কয়েকটি গ্রামে অবৈধ গ্যাস সংযোগ নিয়ে দীর্ঘ দিন ধরে রান্নার কাজ চালিয়ে আসছে। অভিযান চালিয়ে ৪ কিলোমিটার এলাকার ৫টি গ্রামের অবৈধ আবাসিক গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হয়েছে। এছাড়াও পৌর এলাকার একটি চুন কারখানার অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হয়েছে।
এ সময় উপস্থিত ছিলেন, তিতাস গ্যাস সোনারগাঁ বিপনন কার্যালয়ের উপ মহা ব্যবস্থাপক সুরুজ আলম, প্রকৌশলী তৌফিকুর রহমান, জহিরুল ইসলামসহ বিপুল সংখ্যক পুলিশ সদস্য।