৫ হাজার অসহায় পরিবারকে ঈদ উপহার

37

সোনারগাঁও উপজেলার পিরোজপুর ইউনিয়ন পরিষদের মেঘনা শিল্প নগরী স্কুল এন্ড কলেজ মাঠে ৫ হাজার অসহায় ও দুস্ত পরিবারকে ঈদ উপহার দেওয়া হয়েছে। উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি পিরোজপুর ইউপি চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুমের নিজস্ব অর্থায়নে এই ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে।

সোমবার ১ লা এপ্রিল বেলা সাড়ে ১০ টার দিকে নারায়ণগঞ্জ-৩ আসনের এমপি আব্দুল্লাহ আল কায়সার হাসনাত প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ঈদ উপহার বিতরণ করে।
অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে নারায়ণগঞ্জ-৩ আসনের সাংসদ আব্দুল্লাহ আল কায়সার বলে, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুমের নিজস্ব অর্থায়নে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে। এই মহৎ কাজে সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের নেতাকর্মীসহ জেলা আওয়ামী লীগের পক্ষ থেকে আমি উপস্থিত থাকতে পেরে আনন্দিত।
ঈদ উপহার সামগ্রী নিতে আসা ইসলামপুর গ্রামের বাসিন্দা আসিয়া খাতুন বলে, “আমাদের ৫ জনের সংসারে ঈদে বাজার করা লাগব না। ঈদের সেমাই, চিনি, দুধ, পোলাও চাল, ডাল, গুড়ো দুধ, আলু, তেল ও লবন কিনে দিছে ইঞ্জিনিয়ার মাসুম। আল্লাহ তাকে সবসময় ভালো রাখুক”।ঈদ উপহার সামগ্রী বিতরণকালে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, পিরোজপুর ইউনিয়ন আওয়ামীলীগের আহবায়ক ফিরোজ্জামান মোল্লা, যুগ্ম আহবায়ক ডা. আতিকুল্লাহ, সোনারগাঁ উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ, আরিফ হোসেন, আওয়ামীলীগ নেতা ও মুক্তিযোদ্ধা ফজলুল হক, মাসুম বিল্লাহ, ঝাউচর প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি আবু হানিফ, মেঘনা শিল্পানগরী শ্রমিক লীগের আহবায়ক তাইজুল ইসলাম, যুবলীগ নেতা সাজিদ মাহবুবসহ স্থানীয় আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, শ্রমিকলীগসহ অঙ্গ সংগঠনের নেতাকর্মীবৃন্দ।