শ্লীলতাহানির বিচার পাওয়া অনিশ্চিত, ভুক্তভুগী হয়রানির স্বীকার

40

মোঃ মিঠু আহম্মেদ নারায়ণগঞ্জ-

নারায়ণগঞ্জ সদর থানার জিমখানা এলাকার মাদক ব্যবসায়ী কালা বাবুর হাতে গত ১০-৪-২০২৪ইং তারিখ মারধর ও শ্লীলতাহানির অভিযোগের পর ১৪-৪-২০২৪ইং নারায়ণগঞ্জ সদর থানার এসআই রহিম উভয় পক্ষ কে থানায় ডাকলে সে সময় উভয়পক্ষ থানায় হাজির হয় ।

উভয়ের কথা শুনে কেবল মাত্র অভিযুক্ত বাবুর পক্ষ নিয়ে অভিযুক্ত ব্যক্তি কে গ্রেফতার না করে উল্টো মিমাংশা করার কথা বলে দুই দিনের সময় বেধে দেন নারায়ণগঞ্জ সদর থানার এসআই রহিম। দুই দিনের সময় দেওয়া হলে ভুক্তভুগী নারী পলি বেগম অসহায় বলে তা মেনে নেন ও নিজের উপর মাদক কারবারির হামলা ও শ্লীলতাহানির এবং গলায় থাকা স্বর্নের চেইন উদ্ধারের বিষয়ে জানতে চাইলে এসআই রহিম বলেন দুই দিন সময় দিলাম আপনার স্বর্নের চেইন ফিরিয়ে দেওয়া ও সামাজিক ভাবে নিজেরা মিলমিশ করে নিতে এর পরেও যদি অভিযুক্ত বাবু মিমাংশা না করে তবে আইনি পদক্ষেপ গ্রহণ করবো কিন্তূ এখন
দুই দিনের সময় দেওয়ার পরেও আজ ৫ দিন অতিবাহিত হলে ও কোনো ধরনের মিমাংশ তো হয় নি এখন আরো মাথা চাড়া দিয়ে উঠেছে মাদক কারবারি বাবু ওরফে কালা বাবু । প্রশাসনের দেওয়া মিমাংশার সময় অতিবাহিত হলেও কোনো ধরনের গ্রেফতার না হওয়ায় আইন অমান্য কারি মাদক ব্যবসায়ী কালা বাবু আরো বেপরোয়া হয়ে উঠেছে ।

এখন ভুক্তভুগী নারী পলি বেগম নিজের উপর হামলা শ্লীলতাহানির ও র্স্বনের চেইন উদ্ধারের বিষয়ে সঠিক বিচার পাওয়া নিয়ে আশংকিত হয়ে বলেন যে আমি একজন নারীর আমার উপর মাদক কারবারি বাবুর হামলার বিষয়ে নারায়ণগঞ্জ সদর থানায় অভিযোগ দায়ের করে ও কোনও ধরনের আইনি সহযোগিতা পাচ্ছি না প্রশাসনের সদস্যরা আমার উপরে হামলার সত্যতা নিশ্চিত হয়ে ও কোনো উদ্যোগ গ্রহণ না করে তাকে দুই দিনের সময় দেওয়া তে মাদক ব্যবসায়ী কালা বাবু এখন আমার উপর আরো প্রভাব খাটাচ্ছে ।

আমি প্রশাসনের কাছে বিনীত অনুরোধ জানাই যে আমার উপর হামলা ও শ্লীলতাহানির সঠিক বিচার নিশ্চিত করে অতি দ্রুত মাদক কারবারি কালা বাবু ও অভিযোগে থাকা হামলাকারীদের গ্রেফতার করতে নারায়ণগঞ্জ জেলা প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছি । গ্রেফতার করে উপযুক্ত শাস্তির মাধ্যমে আমাকে ন্যায্য বিচার পাওয়ার জন্য নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার ও নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মহদয়ের দৃষ্টি আকর্ষন অতি জরুরী আমার মতো নিরীহ নারীর জন্য। তাই নারায়ণগঞ্জের সকল মহলের কাছে বিনীত অনুরোধ আমার উপর মাদক ব্যবসায়ী বাবুর হামলা শ্লীলতাহানির ও র্স্বনের চেইন উদ্ধারের জন্য আপনাদের সহযোগিতা বিশেষ ভাবে জরুরী ।