উন্নয়ণের ধারা অব্যাহত রাখতে নৌকার বিকল্প নেই-মাহফুজুর রহমান কালাম

456

সোনারগাঁ প্রতিনিধি: সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ও আসন্ন সংসদ নির্বাচনে নারায়ণগঞ্জ-৩ (সোনারগাঁ) আসনে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী মাহফুজুর রহমান কালাম গতকাল শুক্রবার বিকেলে পৌরসভার দরপত, আদমপুর বাজার, রাইজদিয়া, পানাম বাজার ও সনমান্দী ইউনিয়নের প্রেমেরবাজার এলাকায় নৌকার পক্ষে ব্যাপক গণসংযোগ করেছেন। এসময় তিনি ভোটারদের সাথে কুশল বিনিময়ের পর প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া ও নৌকা মার্কায় ভোট কামনা করেন।

এসময় মাহফুজুর রহমান কালাম বলেন, আওয়ামীলীগ ক্ষমতায় আসলে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সারাদেশে উন্নয়ণের জোয়ার সৃষ্টি হয়। কারণ স্বাধীনতার পক্ষের শক্তি হিসেবে আওয়ামীলীগ দেশকে এগিয়ে নিতে চায়। বঙ্গবন্ধুর স্বপ্নের ক্ষুধা ও দারিদ্রমুক্ত ডিজিটাল বাংলাদেশ গড়তে এই সরকার বদ্ধ পরিকর। পক্ষান্তরে স্বাধীনতার বিরোধী চক্র বিএনপি-জামায়াত কখনোই এদেশের অগ্রগতি দেখতে চায় না। তারা খুন, গুম, সন্ত্রাস, চুরি, ডাকাতি, ব্যাংক লুট, সরকারি সম্পদ আত্মস্বাত ও ইতিহাসের সবচেয়ে ঘৃণিত অগ্নিসন্ত্রাসের মাধ্যমে নিরীহ মানুষকে আগুনে পুড়িয়ে হত্যা করে এদেশে ত্রাসের রাজনীতি কায়েম করতে চায়। তাই একাদশ সংসদ নির্বাচনে পাকিস্তানীদের প্রেতাত্মা বিএনপি-জামায়াতকে বয়কট করতে হবে এবং দেশের অগ্রযাত্রাকে অব্যাহত রাখতে নৌকা মার্কায় ভোট দিয়ে আওয়ামীলীগকে বিজয়ী করতে হবে।

গণসংযোগকালে মাহফুজুর রহমান কালামের সঙ্গে উপস্থিত ছিলেন- সনমান্দী ইউপির সাবেক চেয়ারম্যান হাজী শাহাবুদ্দিন সাবু, পৌরসভা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক গাজী আমজাদ হোসেন, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি রাসেল মাহমুদ, উপজেলা আওয়ামীলীগ নেতা টগর, সামসুজ্জামান সামসু, খোরশেদ মোল্লা, পৌরসভা আওয়ামীলীগ নেতা মামুন আল-ইসমাঈল, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সিনিয়র সহ-সভাপতি মাহমুদুল হাসান দুলাল, উপজেলা মুক্তিযোদ্ধা প্রজন্মলীগের সভাপতি আব্দুল কাদির জিলানী, উপজেলা শ্রমিকলীগ নেতা মোবারক সরকার, উপজেলা ছাত্রলীগের যুগ্ম সম্পাদক আসিফ আনোয়ার বিপু, সাংগঠনিক সম্পাদক খায়রুল ইসলাম বিজয়, পৌরসভা ছাত্রলীগের সভাপতি মাহবুবুর রহমান রবিন, সনমান্দী ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি নয়ন আহমেদ সবুজ সহ স্থানীয় আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।