আগুন সন্ত্রাসীদের প্রতিহত করার আহবান জানিয়েছেন জাতীয় মহিলা সংস্থা নারায়ণগঞ্জ জেলা চেয়ারম্যান সালমা ওসমান লিপি

775

 

সময়ের চিন্তা ডট কমঃ আগুন সন্ত্রাসীদের প্রতিহত করার আহবান জানিয়ে সাধারন ভোটারদের উদ্দেশ্যে নারায়ণগঞ্জ-৪ (ফতুল্লা-সিদ্ধিরগঞ্জ) আসনের আওয়ামীলীগের এমপি শামীম ওসমানের সহধর্মীনি ও জাতীয় মহিলা সংস্থা নারায়ণগঞ্জ জেলা চেয়ারম্যান সালমা ওসমান লিপি বলেছেন, আপনাদের কাছে আমি ভোট চাইতে এসেছি। কিন্তু আপনাদের মনে প্রশ্ন জাগতে পারে কেন? ধানের শীষের প্রতীক নিয়ে যে আসবে তাকে একটি প্রশ্ন করবো। কেন নিরীহ মানুষদের আগুন দিয়ে জ্বালিয়ে মারলো? তারাতো আওয়ামীলীগ করতো না, বিএনপি করতো না। তাহলে কেন তাদেরকে পুড়িয়ে মারলো?

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষ্যে কুতুবপুর ইউনিয়ন আওয়ামীলীগ আয়োজিত পৃথক পথসভা ও উঠান বৈঠকে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

মঙ্গলবার (২০ নভেম্বর) বিকেলে ফতুল্লার কুতুবপুর ইউনিয়নের আদর্শনগর ও শাহীবাজার সহ আশেপাশের কয়েকটি এলাকায় এই পথসভা ও উঠান বৈঠক অনুষ্ঠিত হয়।

সাধারন ভোটারদের উদ্দেশ্যে প্রশ্ন রেখে লিপি ওসমান বলেন, যে মানুষটি শুধু আপনাদেরকে নিয়ে চিন্তা করে, অবহেলিত কুতুবপুরবাসীর জন্য চিন্তা করে, সেই আপনাদের প্রাণপ্রিয় নেতা আপনাদেরই সংসদ সদস্য শামীম ওসমানকে নৌকা মার্কায় ভোট দিয়ে আপনারা গণতন্ত্রের মানস কন্যা জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করবেন নাকি দেশে জঙ্গিবাদ, সন্ত্রাসী ও যারা নিরীহ মানুষকে পুরিয়ে হত্যা করেছে তাদেরকে প্রতিষ্ঠিত করবেন?

এলাকাবাসীর উদ্দেশ্যে তিনি আরও বলেন, এখন এই সিদ্ধান্ত আপনি নিবেন, আপনার বিবেক নিবে। মনে রাখবেন, দেশপ্রেম ওয়াজিব। যদি দেশকে ভালবেসে থাকেন তাহলে যারা জঙ্গিবাদ, আগুনে পুড়িয়ে মানুষ মেরেছে তাদেরকে প্রতিহত করুন। সামনে নির্বাচন। অনেকেই আসবে, ভোট কিনতে চাইবে। আর তখনই আপনার ঈমানের পরীক্ষা দিতে হবে।

কুতুবপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি হাজী জসিম উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠিত উঠান বৈঠকে আরও উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ সদর উপজেলা ভাইস চেয়ারম্যান ও জেলা কৃষক লীগের সভাপতি নাজিম উদ্দিন আহাম্মেদ, জেলা মহিলা লীগের সভানেত্রী প্রফেসর ড. শিরিন বেগম, সদর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ফাতেমা মনির, মহানগর আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক শাহ নিজাম, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মীর সোহেল আলী, মহানগর যুবলীগের সভাপতি শাহাদাত হোসেন ভ‚ইয়া সাজনু, কুতুবপুর ইউনিয়নের আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মানিক চাঁন, কুতুবপুর ইউনিয়নের যুবলীগের সাধারণ সম্পাদক খালেক মুন্সী, ফতুল্লা থানা যুবলীগ সদস্য খন্দকার নূরুল ইসলাম, কুতুবপুর ইউনিয়নের ছাত্রলীগ নেতা এস এম লিটন ও স্থানীয় আওয়ামীলীগসহ অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।