এসপি হারুনের দেয়া নিরাপত্তায় না.গঞ্জে এলেন মির্জা ফখরুল

497

বিশেষ প্রতিনিধি: বন্দর থানার সোনাকান্দা উচ্চ বিদ্যালয় মাঠে বিএনপি প্রার্থী এসএম আকরামের জনসভায় অংশ গ্রহণ করেছেন মির্জা ফখরুল ইসলাম আলমগীর। শুক্রবার (২১ ডিসেম্বর) বিকেলে অনুষ্ঠান হবে বলে ঐ দিন দুপুর আড়াইটায় গুলশানে বিএনপির কার্যালয় থেকে রওনা দেন তিনি।
এইদিকে মির্জা ফখরুলের যাত্রার জন্য নির্ধারিত রুটে বন্দর-মদনপুর সড়কের উপর কাঠে আগুন ধরিয়ে দেয়া হয়। ফখরুলের গাড়িবহর কাচপুর সেতু পার হওয়ার পরই তাদের কাছে এ খবর আসে। এছাড়াও মদনপুর মোড়ে হামলা হতে পারে। এ খবরে নয়াবাড়িতে ফখরুলের গাড়িবহর থামানো হয়। পরবর্তীতে নারায়ণগঞ্জের এসপি হারুন এসে মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে অভয় দিয়ে বিপুল সংখ্যক পুলিশি নিরাপত্তা সহকারে বন্দর পৌঁছে দেন। বিকেল ৪টায় সোনাকান্দা উচ্চ বিদ্যালয় মাঠের সমাবেশে যোগ দেন মির্জা ফখরুল।
এবিষয়ে জেলা পুলিশের বিশেষ শাখার ডিআই-২ ও মিডিয়া ইন্সপেক্টর সাজ্জাদ রুমন লাইভ নারায়ণগঞ্জকে জানান, মির্জা ফখরুলে ইসলামের যাত্রায় আমরা সর্বাত্মক নিরাপত্তা দিয়েছি। তিনি আজ পুলিশি সহায়তায় সুষ্ঠুভাবে নির্বাচনী সভায় অংশগ্রহণ করেন এবং সভা শেষে ঢাকার উদ্দেশ্যে রওনা হন।
সভায় আরও উপস্থিত ছিলেন বিএনপির চেয়ারপাসন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা তৈমুর আলম খন্দকার, সাম্যবাদী দলের কেন্দ্রীয় সম্পাদক কমরেড সাইদ আহম্মেদ, নারায়ণগঞ্জ-৫ আসনের প্রার্থী এসএম আকরাম, জেলা বিএনপির সভাপতি ও নারায়ণগঞ্জ-১ আসনের প্রার্থী কাজি মনির, কেন্দ্রীয় বিএনপির সহ আর্ন্তজাতিক বিষয়ক সম্পাদক ও নারায়ণগঞ্জ-২ আসনের প্রার্থী নজরুল ইসলাম আজাদ ও নারায়ণগঞ্জ-৪ আসনের প্রার্থী মনির হুসাইন কাশেমী, জেলা বিএনপির সাধারণ সম্পাদক মামুন মাহমুদ, মহানগর বিএনপির সাধারন সম্পাদক এটিএম কামালসহ বিএনপির জেলা ও মহানগর বিএনপি’র নেতৃবৃন্দ।