র‍্যাব-১১ এর অভিযানে বন্দর থানাধীন বক্তার কান্দি হতে ১৪০০ পিস ইয়াবাসহ ৪ জন মাদক ব্যবসায়ী আটক

389

সময়ের চিন্তা ডট কমঃ র‍্যাব প্রতিষ্ঠালগ্ন থেকে সমাজের বিভিন্ন অপরাধের উৎস উদঘাটন, অপরাধীদের গ্রেফতার আইন শৃক্সখলার সামগ্রিক উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। বিভিন্ন অপরাধীদের গ্রেফতার করে আইনের আওতায় আনার জন্য র্যাব ফোর্সেস নিয়মিত অভিযান পরিচালনা করে থাকে। মাদকের করাল গ্রাস থেকে যুব সমাজ তথা দেশকে বাচাঁতে র্যাব নিয়মিত অভিযান পরিচালনা করে আসছে।
এরই ধারাবাহিকতায় ১০ জুন ২০১৯ তারিখ দিবাগত রাতে র‍্যাব-১১, ক্রাইম প্রিভেনশন স্পেশাল কোম্পানীর একটি বিশেষ আভিযানিক দল নারায়ণগঞ্জ জেলায় বন্দর থানাধীন বক্তার কান্দি এলাকায় অভিযান পরিচালনা করে ৪ জন মাদক ব্যবসায়ীকে আটক করে। আটককৃতরা হলো ১। মোঃ জসিম (২৭), ২। মোঃ আবির হোসেন (৩০), ৩। শোষেন সূত্রধর@ মুন্না (৩৮) এবং ৪। মোহাম্মদ হোসেন (২৭)। এসময় তাদের নিকট হতে ১৪০০ পিস ইয়াবা ও মাদক বিক্রির নগদ ১০,৪৫০ টাকা উদ্ধার করা হয়।
গ্রেফতারকৃতদের জিজ্ঞাসাবাদ ও প্রাথমিক অনুসন্ধানে জানা যায় গ্রেফতারকৃত আসামী (১) মোঃ জসিম এর বাড়ি নারায়ণগঞ্জ জেলার বন্দর থানাধীন নবীগঞ্জ এলকায়, (২) মোঃ আবির হোসেন এর বাড়ী নারায়ণগঞ্জ জেলার বন্দর থানাধীন বন্দর এলাকায়, (৩) শোষেন সূত্রধর@ মুন্না এর বাড়ি নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁ থানাধীন কাঁচপুর এলাকায় এবং (৪) মোহাম্মদ হোসেন এর বাড়ী নারায়ণগঞ্জ জেলার বন্দর থানাধীন বন্দর এলাকায়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, তারা দীর্ঘদিন ধরে পরস্পর যোগসাজশে মাদক ব্যবসা করে আসছে।
গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে নারায়ণগঞ্জ জেলার বন্দর থানায় আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।