ডাকাতি হওয়া ৩৭টি গরু উদ্ধার করেছে পুলিশ

318

স্টাফ রিপোর্টারঃনারায়ণগঞ্জের সোনারগাঁয়ে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের টিপুরদী এলাকায় মধুমতি সিএনজি পাম্পের সামনে ডাকাতি হওয়া ৩৭টি গরু ঢাকার খিলগাঁও থেকে উদ্ধার করেছে থানা পুলিশ।

এ ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে তথ্য প্রযুক্তি ব্যবহার করে ৪ ডাকাতকে ১০.০১.২০ তারিখ শুক্রবার দিবাগত রাতে গ্রেফতার করা হয়েছে। ১১.০১.২০ তারিখ শনিবার রাতে ডাকাতদের দেওয়া তথ্য অনুযায়ী গরুগুলো উদ্ধার করা হয়। এ তথ্য নিশ্চিত করেছে সোনারগাঁ থানার ওসি মনিরুজ্জামান।গরু উদ্ধারে সহযোগিতা করেছে নারায়ণগঞ্জ ডিবি পুলিশের ওসি এস এম আলমগীর ও উপ-পরিদর্শক (এসআই) আব্দুল হক শিকদার।

উল্লেখ্য, সিরাজগঞ্জ জেলার উল্লাপাড়া উপজেলার চামারখুন্ড গ্রামের সামসুল হকের ছেলে রবিউল ইসলাম ৩৭টি গরু নিয়ে চট্টগ্রাম যাওয়ার উদ্দেশ্যে ঢাকা মেট্টো-ট -১৫-৪৫১১ একটি ট্রাকে করে ০৯.০১.২০ তারিখ বৃহস্পতিবার বিকেলে রওনা হয়। পথে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের টিপুরদী মধুমতি সিএনজি পাম্পের সামনে পৌছালে ডিবি পুলিশ পরিচয়ে ট্রাকটি গতিরোধ করে চালক শাহ আলম ও হেলপার ফরিদুল ইসলামকে অস্ত্রের মুখে জিম্মি করে পিটিয়ে ট্রাকটি ছিনিয়ে নিয়ে যায়। এ ঘটনায় গরুর মালিক রবিউল ইসলাম বাদী হয়ে সোনারগাঁ থানায় মামলা দায়ের করে।