আক্তার হোসেন পুলিশ সুপার পদে পদোন্নতিতে জেভিপিএফ সোনারগাঁ সভাপতির অভিনন্দন

907

নিজস্ব প্রতিনিধিঃ  নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁয়ের কৃতি সন্তান সোনারগাঁবাসীর গর্ব  আক্তার হোসেন ঢাকা রেঞ্জ অফিসের পুলিশ সুপার পদে পদোন্নতি পাওয়ায় সময়ের চিন্তা পরিবার ও জাতীয় ভেজাল প্রতিরোধ ফাউন্ডেশন সোনারগাঁ উপজেলা কমিটির পক্ষ থেকে এডভোকেট সফর উদ্দিন সবুর ও সাংবাদিক মুক্তার হোসেন অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন। সে সাথে তার সু-স্বাস্থ্য ও সফলতা কামনা করে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন সংস্থার উপজেলা সভাপতি এডভোকেট সফর উদ্দিন সবুর ও সাংবাদিক মুক্তার হোসেন। স্বরাষ্ট্রমন্ত্রীসহ স্বরাষ্ট্রমন্ত্রনালয়ের সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জ্ঞাপন করেছেন।

আক্তার হোসেন অতিরিক্ত পুলিশ সুপার (পুলিশ সুপার হিসাবে পদোন্নতি) হিসেবে  ঢাকা রেঞ্জ অফিস, ঢাকায় কর্মরত ছিল। গতকাল অফিসিয়ালি পদোন্নতি ঘোষনা করা হয় এবং দায়িত্ব দেয়া হয়।

সোনারগাঁয়ের সন্তান এসপি আক্তার হোসেন (বিপিএম) বাংলার প্রাচীন রাজধানী সোনারগাঁ উপজেলার পিরোজপুর ইউনিয়নের ভাটিবন্দ গ্রামের সন্তান।

আক্তার হোসেন চাকুরী জীবনে সিলেট মেট্টোপলিটন পুলিশ, পুলিশ হেডর্কোয়াটাস, ফরিদপুর-অতিঃআইজিপি (প্রশাসন)-এর ষ্টাফ অফিসার এবং পরবর্তীতে বাংলাদেশ পুলিশের মহা-পুলিশ পরিদর্শক (আইজিপি) মহোদয়ের ষ্টাফ অফিসার হিসেবে ২০১৫-২০১৮ সাল পর্যন্ত প্রায় ৩ বছর ১ মাস সফলতার সাথে দায়িত্ব পালন করেছে এবং তার কাজের স্বীকৃতি স্বরূপ ২০১৫, ২০১৬ এবং ২০১৮ সালে Inspector General of Police Exemplary Good Service Badge Award লাভ করে। ২০১৭ সালে বাংলাদেশ পুলিশের সর্বোচ্চ পদক Bangladesh Police Medal (BPM) এ ভূষিত হয়।

এ ব্যাপারে এসপি আক্তার হোসেন বলে, মহান আল্লাহর অশেষ রহমতে পুলিশ সুপার (এসপি) পদে পদোন্নতি পেলাম, দায়িত্ব ঢাকা রেঞ্জ অফিস, ঢাকা । আমি কৃতজ্ঞ মাননীয় প্রধানমন্ত্রী, মাননীয় স্বরাষ্ট্রমন্ত্রী, সম্মানিত সিনিয়র সচিব- স্বরাষ্ট্র মন্ত্রণালয়, শ্রদ্ধেয় ইন্সপেক্টর জেনারেল অফ পুলিশ এবং অন্যান্য উচ্চ কর্মকর্তাদের প্রতি যারা এই পোস্টিং অর্ডার সত্য হওয়ার জন্য সর্বোচ্চ প্রচেষ্টা উৎসর্গ করেছেন। আমার জন্য সবাই দোয়া করবেন, আমি যেন আমার দায়িত্ব সততা, আন্তরিকতা ও নিষ্ঠার সাথে পালন করতে পারি ।