নারায়ণগঞ্জ বন্দরে সাংবাদিক ইলিয়াস হত্যার প্রতিবাদে মানববন্ধব

299

বন্দর প্রতিনিধিঃ বন্দর মডেল প্রেস ক্লাব আয়োজিত নারায়ণগঞ্জ বন্দরে সাংবাদিক ইলিয়াস শেখ হত্যার শাস্তির দাবিতে প্রতিবাদ সভা ও মানববন্ধব অনুষ্ঠিত হয়।

বৃহস্পতিবার ১৫ অক্টোবর সকাল ১১ টায় বন্দর ফায়ার সার্ভিসের সামনে এ মানববন্ধব আয়োজন করেন বন্দর মডেল প্রেস ক্লাব।

বন্দর মডেল প্রেস ক্লাবের সভাপতি এস এম শাহিনের সভাপতিত্বে সাধারন সম্পাদক আরিফের পরিচালনায় ও সহ-সভাপতি জি. কে. রাসেলের সঞ্চালনায় প্রতিবাদ সভা ও মানববন্ধবে সাংবাদিকরা কঠোর হুসিয়ারি দিয়ে বলেন, সাংবাদিক ইলিয়াস হত্যাকান্ড নিয়ে প্রথম থেকেই পুলিশের রহস্যজনক ভূমিকা রয়েছে। তবে এ হত্যাকান্ড নিয়ে পুলিশ যদি কোন রকম তালবাহানা করে তাহলে সাংবাদিকরা কঠোরভাবে তাদেরকে প্রতিহত করতে বাধ্য হবে। এছাড়াও নারায়ণগঞ্জসহ সারাদেশের সংবাদকর্মীরা রাজপথে নামতে বাধ্য হবে বলে কঠোর হুসিয়ারি দেয়া হবে মানববন্ধন থেকে।

এসময় বক্তব্য রাখেন, অনলাইন নিউজ পোর্টাল জাগো নারায়ণগঞ্জ২৪.ডট কমের সম্পাদক মো. শহীদুল্লাহ রাসেল, বন্দর থানা প্রেস ক্লাবের সভাপতি ও দৈনিক বিজয় পত্রিকার সম্পাদক সাব্বির আহমেদ সেন্টু, জাতীয় সাংবাদিক সংস্থার নারায়ণগঞ্জ জেলা কমিটির আহ্বায়ক এম আর হায়দার রানা, জাতীয় সাংবাদিক সংস্থার নারায়ণগঞ্জ জেলা কমিটির সদস্য সচিব ও সময়ের চিন্তা ডট কমের সম্পাদক সুলতান মাহমুদ, সোনারাগঁও রিপোর্টস ক্লাবের সাধারন সম্পাদক অনিক, চ্যানেল এস টিভির নারায়ণগঞ্জ জেলা প্রতিনিধি হাবিবুর রহমান, দৈনিক বিজয় পত্রিকার নির্বাহী সম্পাদক আনোয়ারুল হক, বাংলা টিভির চীফ নিউজ প্রেজেন্টার আবু সাইদ,  সংগঠনের যুগ্ম সম্পাদক ও জাতীয় সাংবাদিক সংস্থার ঢাকা বিভাগীয় কমিটির দপ্তর সম্পাদক মো. শরীফুল ইসলাম, সাংবাদিক বাদল খান, সুজন, অভি, জিয়াসহ উক্ত প্রতিবাদ সভা ও মানববন্ধবে নিহত সাংবাদিক ইলিয়াসের পরিবার, রাজনীতিবিদ, মানবাধিকার সংস্থাসহ শতশত সাধারণ জনগন অংশগ্রহণ করেন।