নারায়ণগঞ্জ ফতুল্লা হতে পলাতক অপহরণ মামলার ওয়ারেন্টভুক্ত আসামী গ্রেফতার।

136

নারায়ণগঞ্জ প্রতনিধিঃ নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা হতে র্দীঘদিনের পলাতক অপহরন মামলার ওয়ারন্টেভুক্ত আসামীর্ যা র‍্যাব-১১ সিপিসি-১ গ্রফেতার।

র‌্যাব প্রতিষ্ঠালগ্ন থেকে সমাজের বিভিন্ন অপরাধের উৎস উদ্ঘাটন, অপরাধীদের গ্রেফতার, অপরাধ দমন ও আইন শৃংখলার সামগ্রিক উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। এরই ধারাবাহিকতায় অদ্য ০৯ মার্চ ২০২২ তারিখে র‍্যাব -১১ এর একটি চৌকস আভিযানিক দল নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা মডেল থানাধীন পাগলা শাহীবাজার এলাকায় অভিযান পরিচালনা করে কেএমপি, খুলনার সোনাডাঙ্গা মডেল থানার অপহরণ মামলার ওয়ারেন্টভুক্ত পলাতক আসামী নুর মোহাম্মদ সুজন (২৭), পিতা- শাহাবুদ্দিন, গ্রাম- শাহীবাজার, থানা- ফতুল্লা, জেলা- নারায়ণগঞ্জ ’কে গ্রেফতার করা হয়।

বর্ণিত আসামী একজন অপহরণকারী এবং আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর চোখ ফাঁকি দিয়ে দীর্ঘদিন ধরে গ্রেফতার এড়াতে দেশের বিভিন্ন স্থানে আত্মগোপন করে ছিল। তাকে গ্রেফতারের জন্য র‍্যাব-১১, সিপিসি-১ ছায়া তদন্ত শুরু করে। এরই ধারাবাহিকতায় অদ্য ০৯ মার্চ ২০২২ তারিখে র‍্যাব-১১ এর একটি চৌকস আভিযানিক দল নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা মডেল থানাধীন পাগলা শাহীবাজার এলাকা থেকে তাকে গ্রেফতার করতে সক্ষম হয়। বর্ণিত আসামীর বিরুদ্ধে কেএমপি, খুলনার সোনাডাঙ্গা মডেল থানার জিআর নং-৮৮/১৪, তারিখ ২৩/০৫/২০১৪, ধারা- নারী ও শিশু নির্যাতন দমন আইনের ৭/৩০ রুজু রয়েছে।

গ্রেফতারকৃত আসামীকে নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।