ওরশ দেখতে গিয়ে , বাড়ি ফেরার পথে ছুরিকাঘাতে হত্যা ১ যুবক

128

ময়মনসিংহ প্রতিনিধিঃ ময়মনসিংহের নান্দাইল মাজারে ওরশ দেখতে গিয়ে ছুরিকাঘাতে সজিব মিয়া (২২) নামে এক যুবক খুন হয়েছে। নিহত সজিব মিয়া ইউনিয়নের দত্তপুর গ্রামের শাহাবউদ্দীনের ছেলে।

রবিবার ১৪ মার্চ দিবাগত রাত একটার দিকে উপজেলার মোয়াজ্জেমপুর ইউনিয়নের বুড়া পীরের মাজার বাসস্ট্যান্ড এলাকায় এই ঘটনা ঘটে। পুলিশ ও স্থানীয় সুত্র জানায়, মাজারে ওরশ চলাকালীন সময়ে রাত ১২ টার দিকে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সমবয়সী কিছু যুবকের সাথে ঝগড়া হয় নিহত সজিব ও সঙ্গীদের সাথে। পরে বিষয়টি স্থানীয়রা দুই পক্ষকে ডেকে মিমাংসা করে দেন। এরপর রাত একটার দিকে মাজার থেকে বাড়ি ফেরার পথে প্রায় এক কিলোমিটার দুরে মাজার বাসস্ট্যান্ড নামক স্থানে আসতেই সজিব মিয়াকে ধারালো অস্ত্র দিয়ে পেটে আঘাত করে দ্রুত ঘটনাস্থল ত্যাগ করে অজ্ঞাত সন্ত্রাসীরা। সজিবকে তার সাথীরা তাকে দ্রুত নান্দাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

এ বিষয়ে নান্দাইল মডেল থানার ওসি মিজানুর রহমান আকন্দ বলেন, মরদেহ ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে। ঘটনার সাথে সম্পৃক্ততা থাকতে পারে, এমন সন্দেহজনক দুই জনকে জিজ্ঞেসাবাদের জন্য আটক করা হয়েছে। তদন্তের পর বিস্তারিত বলা যাবে বলে জানান তিনি।