ঢাকা চট্টগ্রাম মহাসড়কে ডাকাতির প্রস্তুতিকালে ৪ ডাকাত গ্রেফতার

233

মোঃ মোক্তার হোসাইন:নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে বৃহস্পতিবার (২৮ শে সেপ্টেম্বর )দুপুর সাড়ে ১২টার দিকে উপজেলার সনমান্দী ইউনিয়নের দড়িকান্দী এলাকা থেকে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

এ সময় তাদের কাছ থেকে ২টি চাপাতি একটি চাইনিজ কুড়াল জব্দ করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন সোনারগাঁ উপজেলার বৈদ্যোর বাজার ইউনিয়নের উলুকান্দী গ্রামের আক্কেল আলীর ছেলে ডাকাত মুন্না (২৫),মোগরাপাড়া ইউনিয়নের গোহাট্টা এলাকার মোস্তফার ছেলে ডাকাত সবুজ(৩০) সনমান্দী ইউনিয়নের নাজিরপুর এলাকার শাহজাহানের ছেলে তন্ময় (২৫) ও বন্দর থানার কামতাল এলাকার আ: লতিফের ছেলে ইমরান (২৯)।

সোনারগাঁ থানার ওসি তদন্ত আহসানউল্লাহ জানান, উপজেলার সনমান্দী ইউনিয়নের দড়িকান্দী এলাকা থেকে অস্ত্র নিয়ে ডাকাতির প্রস্তুতি নেয় মুন্নাসহ তার দলের সদস্যরা। এমন সংবাদের ভিত্তিতে দুপুরে সাড়ে ১২টায় দড়িকান্দীসহ বিভিন্ন এলাকায় অভিযান চালায় সোনারগাঁ থানা পুলিশের একটি চৌকস দল।

এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাত দলের সদস্যরা পালানোর চেষ্টা করলে পুলিশ কৌশলে ৪ জন ডাকাতকে ধরতে স্বক্ষম হন। এ সময় ডাকাতির কাজে ব্যবহৃত দেশীয় অস্ত্রশস্ত্র জব্দ করে পুলিশ। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে ডাকাতি মামলা দায়ের করে শুক্রবার আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।