সিদ্ধিরগঞ্জে নিখোঁজ স্কুল ছাত্র সাফিনের লাশ উদ্ধার

463

সিদ্দিরগঞ্জ প্রতিনিধি:: সিদ্ধিরগঞ্জে নিখোঁজ স্কুল ছাত্র সাফিন (১৪) এর লাশ উদ্ধার করেছে পুলিশ। ঘাতকরা নৃসংশভাবে তাকে হত্যা করে লাশ নিহতের বাড়ির পাশে ডোবায় ফেলে রাখে। মঙ্গলবার বেলা ৩টায় সিদ্ধিরগঞ্জের জালকুড়ি বৃষ্টিধারা আবাসিক এলাকার মুক্তিযোদ্ধা ইদ্রিস আলীর বাড়ির পাশে ডোবায় লাশটি ভেসে থাকতে দেখে পুলিশে খবর দেয় এলাকাবাসী। গত ২৯ সেপ্টেম্বর থেকে স্কুল ছাত্র সাফিন নিখোঁজ ছিল। এ ঘটনায় নিহত সাফিনের বাবা দেলোয়ার হোসেন ময়না ৩০ সেপ্টেম্বর সিদ্ধিরগঞ্জ থানায় জিডি করেছিলেন। কিন্তু পুলিশ সেই জিডি যথাযথভাবে তদন্ত করেনি। সঠিকভাবে তদন্ত হলে হয়তো সাফিনের এমন মৃত্যু হতো না বলে অভিযোগ নিহতের স্বজন ও স্থানীয়দের।

এদিকে লাশটি পচে গেছে। এবং লাশের সঙ্গে মাথা ছিল না বলে জানিয়েছে পুলিশ।

এরআগে মঙ্গলবার বেলা ১টার দিকে পুলিশ অজ্ঞাত হিসেবে লাশটি উদ্ধার করে। পরে নিহতের বাবা লাশের পরনের হাফ প্যান্ট ও গেঞ্জি থেকে লাশটি তার ছেলের বলে শনাক্ত করেন।

জানা গেছে, জালকুড়ি বৃষ্টিধারা আবাসিক এলাকায় এড.জসিম উদ্দিনের বাড়ির ভাড়াটিয়া দেলোয়ার হোসেন ময়নার ছেলে সাফিন স্থানীয় একটি স্কুলের ৭ম শ্রেণির ছাত্র। গত ২৯ সেপ্টেম্বর থেকে সে নিখোঁজ থাকে।

নিহতের বাবা দেলোয়ার হোসেন জানান, কারো সঙ্গে তার শত্রুতা নেই। কিন্তু তার নিষ্পাপ ছেলেকে কারা এবং কেন মারলো তিনি কিছুই জানেন না।

এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার অফিসার ইনচার্জ আব্দুস সাত্তার টিটু জানান, লাশটি যেহেতু অনেক দিন আগের তাই পুরোটাই পচে গিয়েছে। লাশ ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।