মহাজোট সরকার জনগণের কল্যাণে কাজ করে-লিয়াকত হোসেন খোকা

672

মো:নুৱ নবী জনি: লিয়াকত হোসেন খোকা বলেছে, মহাজোট সরকার জনগণের কল্যাণে কাজ করে ।এজন্য দেশের জনগণ মহাজোটের পক্ষে রায় দেয়। জননত্রেী শেখ হাসিনার সরকারের প্রতি জনগণের আস্থা রয়েছে। জননত্রেী শেখ হাসিনার নেতৃত্বে অনুন্নত উন্নয়ন বঞ্চিত দেশ থেকে বাংলাদেশ উন্নয়নশীল দেশে রূপান্তরিত হয়েছে। তাই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে লাঙ্গলই নৌকা নৌকাই লাঙ্গল প্রতীকে ভোট দিয়ে আবারো মহাজোটকে ক্ষমতায় আনতে হবে।

জাতীয় পার্টির সিনিয়র যুগ্ন মহাসচিব লিয়াকত হোসেন খোকা আগামী জাতীয় সংসদ নির্বাচনে নারায়ণগঞ্জ-৩ আসন থেকে মহাজোট মনোনীত প্রার্থী গতকাল বুধবার বিকেলে সোনারগাঁও পৌরসভার বিভিন্ন এলাকায় গণসংযোগ ও পথসভার বক্তব্যে তিনি এসব কথা বলেন।

লিয়াকত হোসেন খোকা দুর্যোগপূর্ণ আবহাওয়ায়ও ঘরে বসে নেই, বৃষ্টি উপেক্ষা করে উপজেলার বিভিন্ন ইউনিয়নে গিয়ে জননেত্রী শেখ হাসিনা সরকারের উন্নয়নমূলক কর্মকান্ড সম্বলিত লিফলেট জনগণের হাতে তুলে দেন ও লাঙ্গল মার্কায় ভোট পার্থনা করেন।নির্বাচন কমিশন থেকে প্রতীক বরাদ্দের পর থেকেই লাঙ্গল প্রতীককে জয়যুক্ত করার আহবান জানিয়ে ব্যাপক প্রচার প্রচারণা চালাচ্ছেন। প্রতিটি ইউনিয়নেৱ একপ্রান্ত থেকে অন্য প্রান্ত চষে বেড়াচ্ছেন। সব মিলিয়ে লাঙ্গলের পক্ষে দিনরাত নির্ঘুম সময় পার করছে সোনারগাঁও ইউনিয়ন নেতাকর্মীরা।

প্রতিটি হাট-বাজার, গ্রাম-পাড়া-মহল্লায় সকল শ্রেণী পেশার ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে তুলে ধরছেন শেখ হাসিনা তথা মহাজোট সরকারের উন্নয়ন ও সফলতার কথা।

এ সময় তার সাথে আরো উপস্থিত ছিলেন সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান কালামসহ সোনারগাঁও উপজেলা আওয়ামীলীগ ছাত্রলীগ জাতীয় পার্টি জাতীয় ছাত্র সমাজ ও এর অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।