রূপায়ন টাউনে এক শ্রীলঙ্কান নাগরিক নারীর লাশ উদ্ধার

382

স্টাফ রিপোর্টারঃফতুল্লার ভুইঘর রূপায়ন টাউনের একটি ফ্ল্যাট থেকে শ্রীলঙ্কান নাগরিক এক নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ। (৯ ডিসেম্বর ২০১৯) সোমবার দুপুরের দিকে ভূঁইগড় এলাকায় অবস্থিত রূপায়ন টাউনের ১১ নম্বর ভবনের তৃতীয় তলার একটি ফ্ল্যাট থেকে রেবেকা নির্মানি চাপা ওরফে বান্দেরা নামে নারীর মরদেহটি উদ্ধার করা হয়।

এই শ্রীলংকান নারী সিদ্ধিরগঞ্জে আদমজী ইপিজেডে অবস্থিত কুনতুং এ্যাপারেলস নামে একটি বিদেশী বায়িং হাউজে সাত বছর যাবত মারচেন্ডাইজার পদে কর্মরত ছিলেন। প্রাথমিকভাবে আত্মহত্যা বলে ধারণা করলেও ময়না তদন্তের পর বিষয়টি নিশ্চিত হওয়া যাবে বলে পুলিশ জানিয়েছে।

এদিকে রেবেকার মোবাইল ফোনে দুই বিদেশী যুবকের সাথে প্রেমের প্রস্তাব সংক্রান্ত ম্যাসেজ আদান প্রদানের আলামত পাওয়া গেছে বলে জানান রূপায়ন গ্রুপের উপদেষ্টা এবং সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান নাজিম উদ্দিন আহম্মেদ। রেবেকার অকাল মৃত্যুর পেছনে কারো সাথে মান অভিমানের বিষয় জড়িয়ে থাকতে পারে বলে ধারণা করছেন তিনি।

বেবেকার মোবাইল ফোন উদ্ধার এবং ছেলে বন্ধুদের সাথে প্রেমের প্রস্তাব সংক্রান্ত ম্যাসেজ আদান প্রদানের সত্যতা স্বীকার করে ফতুল্লা থানার অফিসার ইনচার্জ (ওসি) আসলাম হোসেন জানান বিষয়টি গুরুত্বের সাথে খতিয়ে দেখা হচ্ছে।

জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার মেহেদি ইমরান সিদ্দিকী ঘটনাস্থল পরিদর্শন শেষে সাংবাদিকদের জানান, মরদেহের সুরতহাল পর্যবেক্ষণ ও আলামত দেখে প্রাথমিকভাবে বিষয়টি আত্মহত্যা বলে ধারণা করা হচ্ছে। তবে ময়না তদন্তের পর মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।