নুরুল ইসলাম বাবুর্চীর ভাতিজা মাদক ব্যবসায়ী ইব্রাহীম পুলিশের নাগালের বাহিরে কেন???

452

সময়ের চিন্তা ডট কমঃ নুরুল ইসলাম বাবুর্চীর ভাতিজা মাদক ব্যবসায়ী ইব্রাহীম পুলিশের নাগালের বাহিরে কেন তা নিয়ে এলাকাবাসীর মধ্যে ক্ষোপ সৃষ্টি হয়েছে বলে জানা যায়। সুকুমপট্রিবাসী পুলিশের নীরবতা নিয়ে প্রশ্ন তুলেছে বলে জানা যায়।চাচা নুরুল ইসলাম বাবুর্চীর শেল্টারে নারায়ণগঞ্জের  মাদক ব্যবসা করছে মৃতু খোকন বাবুর্চীর ছেলে ইব্রাহীম। ইব্রাহীম দীর্ঘ কয়েক বছর ধরে ইয়াবা, বিদেশী মদ, বিয়ার, ফেনসিডিল বিক্রি করে মাদক সম্রাট ও লাখপতি হয়ে এলাকায় ত্রাসের সম্রাজ্য গড়ে তুলেছে বলে জানায় এলাকাবাসী।

সূত্র আরও জানায়, সুকুমপট্রি, শীতলক্ষ্যা, শহীদ নগর এলাকা জুড়ে অভিনব কায়দায় মাদকের চালান প্রবেশ করছে ইব্রাহীমের মাধ্যমে।

সুএে জানা গেছে, সুকুম পট্রি,  শহীদ নগর এলাকার শীর্ষ মাদক সম্রাট সালাউদ্দীন বিটু সহযোগী ইব্রাহীমের বিরুদ্ধে অনেক অভিযোগ রয়েছে। কয়েকবার ডিবি অফিসে ও নারায়নগঞ্জ সদর থানায় আটক হয়ে অভিনব কায়দায় পুলিশকে অনৈতিক সুবিধা দিয়ে ছুটে আসে বলে এলাকাবাসী জানায়।

উল্লেখ্য যে মৃতু খোকন বাবুর্চীর ছেলে ইব্রাহীম অটো চুরি করতে গিয়ে খানপুরে আটক হয়ে জনগণে হাতে গনপিটুনি খায়। ঘটনার কথা শুনে তার চাচা নুরুল ইসলাম বাবুর্চী ও তার চাচাত ভাই এসে নাকে খত দিয়ে জনগণের হাত থেকে মুক্ত করে নিয়ে যায়।